সিভিল সার্জনের কার্যালয় ঝিনাইদহ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য সেবা বিভাগ, প্রশাসন-১ শাখা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা-এর স্মারক নং-প্রশা-১/এডি/২ সি-৭/২০০১-১৪৭ তারিখঃ ১৭/০১/ 2024 খ্রিঃ মুলে প্রাপ্ত ছাড়পত্র মোতাবেক সিভিল সার্জনের কার্যালয়, ঝিনাইদহ ও এর নিয়ন্ত্রণাধীন বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠান সমূহে রাজস্ব (স্থায়ী ও অস্থায়ী) খাতের অন্তর্ভূক্ত শূন্যপদ সমূহে অস্থায়ী ভিত্তিতে ১১-১৯ গ্রেড (পূর্বতন ৩য় শ্রেণী) জনবল নিয়োগের লক্ষ্যে বাংলদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নিম্নবর্ণিত শর্তস্বাপেক্ষে অনলাইন http://csjhenaidah.teletalk.com.bd ওয়েব সাইটে) নির্ধারিত সময়ের মধ্যে আবেদন পত্র আহবান করা যাচ্ছে। আগ্রহী প্রার্থীগন http://csjhenaidah.teletalk.com.bd এ ওয়েবসাইটে অনলাইনে প্রকাশিত নির্দেশনা মোতাবেক ফরম পুরণ করতে হবে। সিভিল সার্জন অফিস, ঝিনাইদহ এর নোটিশ বোর্ডে এবং (www.cs.jhenaidah.gov.bd) ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি, পরীক্ষার ফলাফল সহ এতদসংক্রান্ত তথ্য পাওয়া যাবে। বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মোবাইল অপারেটর টেলিটকের জব পোর্টাল ফেসবুক পেইজে ওয়েব সাইটে সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে।

 

সিভিল সার্জনের কার্যালয় ঝিনাইদহ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Online এ আবেদন ফরম পুরন ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ৩০/০৪/২০২৪ খ্রিঃ সকাল ১০-০০ ঘটিকা, অনলাইন এ আবেদন ফরম জমা দানের শেষ তারিখ ও সময় ২০/০৫/২০২৪ – খ্রিঃ বিকাল ৫-০০ ঘটিকা। উক্ত সময় সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online এ আবেদন ফরম Submitt এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে আবেদনের ফি জমা দিতে পারবেন।

Online এ আবেদন ফরম এ প্রার্থীতার রঙিন ছবি (দৈর্ঘ ৩০০* গ্রন্থ ৩০০ pixel) ও স্বাক্ষর (দৈর্ঘ ৩০০* গ্রন্থ ৮০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন Online-এ আবেদন ফরম এ পুরনকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কায্যক্রমে ব্যবহৃত হবে যেহেতু Online আবেদন ফরম Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্য সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। প্রার্থী Online-এ পূরণকৃত আবেদন ফরম এর একটি রঙিন প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে সহায়ক হিসাবে সংরক্ষন করবেন। Online-এ আবেদন Application Form যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মত ছবি ও স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application preview দেখা যাবে যদি Applicant’s Copy-তে কোন তথ্য ভুল থাকে বা অস্পষ্ট ছবি (সম্পুর্ণ কালো/সম্পূর্ণ সাদা/ঘোলা) বা ছবি ও স্বাক্ষর সঠিক না থাকে, তা হলে আবেদন ফি জমা না দিয়ে থাকলেই কেবল পুনরায় (Web-এ আবেদন করতে পারবেন।

উল্লেখ্য যে, আবেদন ফি জমাদানের পরে আর কোন পরিবর্তন/পরিমার্জন/পরিবর্ধন গ্রহন যোগ্য নয় বিধায় আবেদন ফি জমাদানের পূর্বে প্রার্থী অবশ্যই উক্ত Applicant’s Copy-তে তার সাম্পত্রিক তোলা রঙিন ছবি, নির্ভুল তথ্য ও স্বাক্ষর যুক্ত PDF কপি ডাউনলোড পূর্বক নিশ্চিত করে রঙিন প্রিন্ট করে সংরক্ষন করবেন। Applicant’s Copy-তে একটি User ID নাম্বার দেয়া থাকবে এবং এ User ID ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন Teletalk pre-paid mobile নাম্বারের মধ্যে দুইটি smsকরে আবেদন ফি বাবদ ১১ হতে ১৯ গ্রেড পর্যন্ত পদের জন্য ২০০/-টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ২৩/-সহ মোট ২২৩/- অফেরতযোগ্য অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিবেন। এখানে বিশেষভাবে উল্লেখ্য Online এ আবেদন ফরম এর সকল অংশ পূরণ করে Submit করা হলেও আবেদন ফি জমা না দেওয়া পর্যন্ত Online আবেদন ফরম কোন অবস্থাতেই গৃহীত হবে না।

শুধু যোগ্য প্রার্থীদের কে প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://csjhenaidah.teletalk.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর নিজেস্ব ব্যবহ মোবাইল ফোনে SMS এর মাধ্যমে যথাসময়ে জানানো হবে। Online এ আবেদন ফরম এ প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নাম্বারটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষনিক ভাবে অনুসরন করা বাঞ্ছনীয় SMS এ প্রেরীত এবং User ID ব্যবহার করে পরবর্তীতে রোল নং পদের নাম, ছবি পরীক্ষার তারিখ ও সময় ও ভেন্যুর নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক রঙিন Print করে নিবেন। প্রার্থীই এই Admit Card টি লিখিত পরীক্ষায় অংশ গ্রহনের সময় এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময় অবশই প্রদর্শন করবেন, শুধু Teletalk pre-paid mobile ফোন থেকে প্রার্থীগন নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরন করে নিজ নিজ User ID এবং Password পুনরুদ্ধার করতে পারবেন।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

শিক্ষার মান উন্নয়নের জন্য সরকারি কলেজকে পাবলিক বিশ্ববিদ্যালয় অধিভূক্ত

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) কর্তৃক বাস্তবায়নাধীন এর পুনঃনিয়োগ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল কর্তৃক বাস্তবায়নাধীন …