পিরোজপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়, স্বাস্থ্য সেবা বিভাগ, প্রশাসন-১ শাখা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা এর স্মারক নং-৪৫.০০.০০০০,১৪০,১১,০০৪.২৪-১৬২ তারিখ ১৮/০১/২০১৪ইং মূলে ছাড়পত্র মোতাবেক সিভিল সার্জন এর কার্যালয়, পিরোজপুর ও এর নিয়ন্ত্রনাধীন বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠান সমূহে স্থায়ী রাজস্ব খাতের ১৪ থেকে ১৬ গ্রেড (পূর্বতন ৩য় শ্রেণী) নিম্নলিখিত পদসমূহে জনবল নিয়োগের লক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিক এবং পিরোজপুর জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নলিখিত শর্ত স্বাপেক্ষে http://cspirojpur.teletalk.com.bd ওয়েব সাইটে অনলাইন (Online) এ দরখাস্ত আহবান করা যাচ্ছে। অনলাইন (Online) ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

 

পিরোজপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পরীক্ষায় অংশগ্রহন ইচ্ছুক ব্যক্তিগত (http://cspirojpur.teletalk.com.bd) ওয়েব সাইডে আবেদন পত্র পূরন করতে পারবেন। ওয়েব সাইডে প্রকাশিত নির্দেশনা মোতাবেক ফরম পূরন করতে হবে। অনলাইন (Online)-এ আবেদনপত্র পূরন ও আবেদন ফি জমাদানের শুরুর তারিখ ও সময় ৩০ এপ্রিল, ২০২৪ইং সকাল ১০.০০ ঘটিকা। অনলাইন (Online)-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ২৩ মে, ২০২৪ইং বিকাল ৫.০০ ঘটিকা । উক্ত সময় সীমার মধ্যে ইউজার আইডি (User ID) প্রাপ্ত প্রার্থীগণ অনলাইনে (Online) আবেদনপত্র সাবমিট এর সময় থেকে পরবর্তী ৭২(বাহাত্তুর) ঘন্টার মধ্যে এস.এমএস (SMS) এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

অনলাইনে (Online) আবেদন পত্রে প্রার্থীতার রঙ্গিন ছবি (দৈঘ্য ৩০০ Pixel প্রস্থ ৩০০ Pixel) ও স্বাক্ষর (দৈঘ্য ৩00 Pixel প্রস্থ ৮0 Pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে আপলোড (Upload) করবেন। ছবির সাইজ সর্বোচ্চ 100 KB ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ ৬০ KB হতে হবে। অনলাইন (Online) আবেদন পত্রে পূরনকৃত তথ্যই যেহেতু সকল কার্যক্রমে ব্যবহৃত হবে সেহেতু অনলাইনে আবেদন পত্র সাবমিট (Submit) করার পূর্বেই পূরনকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। প্রার্থী অনলাইনে (Online) পূরনকৃত আবেদনপত্রের ০১টি প্রিন্টকপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষন করবেন এবং মৌখিক পরীক্ষার সময় ০১ কপি জমা দিবেন।

অনলাইন (Online) আবেদন পত্র (Application From) যথাযথভাবে পূরন করে নির্দেশনামতে ছবি এবং স্বাক্ষর আপলোড (Upload) করে আবেদন পত্র সাবমিট (Submit) করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ এ্যাপলিকেশন প্রিভিউ (Application Preview) দেখা যাবে। নির্ভূলভাবে আবেদন পত্র সাবমিট (Submit) করা প্রার্থী একটি ইউজার আউডি ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি এ্যাপ্লিক্যান্টস কপি (Applicant’s Copy) প্রার্থী ডাউনলোড (Download) পূর্বক রঙ্গিন প্রিন্ট করে সংরক্ষন করবেন। এ্যাপ্লিক্যান্টস কপিতে (Applicant’s Copy) একটি ইউজার আইডি (User ID) নম্বর দেওয়া থাকবে এবং ইউজার আইডি (User ID) ব্যবহার প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন টেলিটক প্রিপেইড মোবাইল নাম্বারের মাধ্যমে ০২(দুই)টি এসএমএস (SMS) করে পরীক্ষার ফি বাবদ ১নং থেকে ৬নং ক্রমিকে বর্নিত পদের জন্য ২০০/- (দুইশত) টাকা ও টেলিটক সার্ভিস চার্জ বাবদ ২৩/-(তেইশ) টাকা সর্বমোট (অফেরৎযোগ্য) ২২৩/-(দুইশত তেইশ) টাকা অনধিক ৭২(বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন। বিশেষভাবে উল্লেখ্য অনলাইনে (Online) আবেদন পত্রের সকল অংশ পূরন করে সাবমিট (Submit) করা হলেও পরীক্ষার ফি জমা না দেওয়া পর্যন্ত অনলাইনের (Online) আবেদপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …