গাজীপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের প্রশাসন-১ শাখার স্মারক নং-৪৫.০০.০০০০.১৪০.১১.০০৩.২৩-৪৭,তারিখঃ-০৯.০১.২০২৪ ইং মোতাবেক স্বাস্থ্য অধিদপ্তরাধীন সিভিল সার্জন কার্যালয়,গাজীপুর ও তার নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠান সমূহে স্থায়ী রাজস্ব খাতভুক্ত গ্রেড ভিত্তিক সরাসরি নিয়োগযোগ্য ১১-২০ গ্রেডভুক্ত (পূর্বতন ৩য়-৪র্থ শ্রেণি) নিম্নলিখিত শূন্য পদে জনবল নিয়োগের নিমিত্তে http://csgazipur.teletalk.com.bd ওয়েবসাইটে অনলাইন (Online) -এ গাজীপুর জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নবর্ণিত শর্তস্বাপেক্ষে আবেদনপত্র আহবান করা যাচ্ছে। আগ্রহী প্রার্থীগণ http://csgazipur.teletalk.com.bd ওয়েবসাইট (online)-এ আবেদনপত্র পূরণ করবেন। ওয়েবসাইটে প্রকাশিত নির্দেশিকা মোতাবেক ফরম পুরণ করতে হবে। অনলাইন (online) ব্যতীত কোন আবেদন গ্রহন করা হবে না।

গাজীপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রবেশপত্র সংগ্রহের নোটিশ http://csgazipur.teletalk.com.bd এবং গাজীপুর সিভিল সার্জন কার্যালয়ের ওয়েবসাইট www.cs.gazipur.gov.bd এ পাওয়া যাবে। এছাড়া প্রবেশপত্র সংগ্রহ সংক্রান্ত SMS শুধু মাত্র যোগ্য প্রার্থীদের মোবাইল ফোন নম্বরে প্রেরণ করা হবে। Online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোন নম্বরে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় বিষয়ে যোগাযোগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত মোবাইল ফোন নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা যথাযথ ভাবে অনুসরণ করা বাঞ্চনীয় । SMS এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর,পদের নাম,ছবি,পরীক্ষার তারিখ,সময় ও ভেন্যু/কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সংবলিত প্রবেশপত্র Download পূর্বক রঙ্গিন প্রিন্ট করে নিতে হবে। SMS এর মাধ্যমে প্রাপ্ত User ID এবং Password টি ভবিষ্যৎ প্রয়োজনের নিমিত্তে সংরক্ষণ করতে হবে। আবেদনকারীকে প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়,লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে ব্যবহারিক পরীক্ষা এবং ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

৩৪৫ পদে সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি।

ইউনিয়ন সমাজকর্মী পদের ফলাফল ২০২৪

ইউনিয়ন সমাজকর্মী পদে লিখিত পরীক্ষার ফলাফল বুয়েটের কারিগরি সহায়তায় প্রকাশ করা হবে। সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী …