লক্ষ্মীপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Lakshmipur CS Office Job Circular 2024

সিভিল সার্জন কার্যালয় লক্ষ্মীপুর জেলার সম্প্রতি ০৫ টি পদে মোট ১২৭ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু ২২-০৪-২০২৪ থেকে । আবেদন করা যাবে ১৪-০৫-২০২৪ পর্যন্ত। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য সেবা বিভাগ, প্রশাসন-১ শাখা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা মূলে প্রাপ্ত ছাড়পত্র মোতাবেক সিভিল সার্জনের কার্যালয়, লক্ষ্মীপুর ও এর নিয়ন্ত্রণাধীন বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠান সমূহে স্থায়ী রাজস্ব খাতের অন্তর্ভুক্ত ১৪-১৬ গ্রেড (পূর্বতন ৩য় শ্রেনী) এর নিম্নে উল্লেখিত শুন্য পদসমূহে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় নন-মেডিকেল কর্মচারি নিয়োগ বিধিমালা, ২০১৮ অনুযায়ী লক্ষ্মীপুর জেলার স্থায়ী বাসিন্দা (বাংলাদেশের প্রকৃত নাগরিক) এর নিকট হতে নিম্নোক্ত শর্তাদি সাপেক্ষে অনলাইন (Online) এ http://cslakshmipur.teletalk.com.bd ওয়েব সাইটে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

লক্ষ্মীপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Lakshmipur CS Office Job Circular 2024

Lakshmipur-CS-Office-Job-Circular-2024

 

স্বাস্থ্য সহকারীর শূন্য পদের তালিকা (ওয়ার্ড/ইউনিয়ন/উপজেলা ভিত্তিক) সিভিল সার্জন কার্যালয়, লক্ষ্মীপুর এবং এর আওতাধীন সকল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের নোটিশ বোর্ডে এবং ওয়েব সাইটে (http://cslakshmipur.teletalk.com.bd ) পাওয়া যাবে। আগ্রহী প্রার্থীগণ https://cs.lakshmipur.gov.bd ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। ওয়েবসাইটে প্রকাশিত নির্দেশনা মোতাবেক ফরম পূরণ করতে হবে। অনলাইনে আবেদন পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ২২/০৪/২০১৪ খ্রিঃ তারিখ সকাল ১০:০০ ঘটিকা হতে। অনলাইন আবেদন জমাদানের শেষ তারিখ ও সময় 14/05/2024 খ্রিঃ বিকাল ৫:০০ ঘটিকা পর্যন্ত। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ অনলাইনে আবেদন Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন। অনলাইন আবেদনপত্রে প্রার্থী তার রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ Pixel x প্রস্থ 300 Pixel) ও স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ Pixel × প্রস্থ ৮০ Pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করতে হবে। ছবির সাইজ সর্বোচ্চ 100 KB ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ ৬০KB হতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …