NTRCA শূন্যপদের তালিকা – NTRCA Vacancy List

৫ম নিয়োগ বিজ্ঞপ্তি দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহের শিক্ষক পদে নিয়োগ প্রত্যাশী সংশ্লিষ্ট পদে নিবন্ধনধারী প্রার্থীদের নিকট থেকে নিম্নলিখিত শর্তে অনলাইন আবেদন (e-Application) আহবান করা যাচ্ছে। অনলাইনে আবেদন ও ফি দেয়া সংক্রান্ত নিয়ম টেলিটক বাংলাদেশ লিমিটেড এর http://ngi.teletalk.com.bd ওয়েবসাইটে এবং এনটিআরসিএ এর www.ntrca.gov.bd ওয়েবসাইটে স্বতন্ত্রভাবে প্রদর্শন করা হয়েছে। আবেদন এবং ফি দেয়ার নিয়মের বিষয়ে ভিডিও টিউটোরিয়াল নমুনা (ডেমো) টেলিটক বাংলাদেশ লিমিটেড এর http://ngi.teletalk.com.bd ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদন ফি প্রদানের তারিখ ও সময়: (ক) e-Application পূরণ ও ফি জমা প্রদান শুরুর তারিখ ও সময় ১৭/০৪/২০২৪ খ্রি: বেলা ১২.০০ ঘটিকা ।

e-Application জমা প্রদানের শেষ তারিখ ও সময় ০৯/০৫/২০২৪ খ্রি: রাত ১২.০০ ঘটিকা। উক্ত তারিখ রাত ১২.০০ ঘটিকা থেকে শুধু Application ID প্রাপ্ত প্রার্থীগণ পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে অর্থাৎ ১০/০৫/২০২৪খ্রি: তারিখ রাত ১২.০০ ঘটিকা পর্যন্ত SMS এর মাধ্যমে ফি জমা দিতে পারবেন।

NTRCA শূন্যপদের তালিকা – NTRCA Vacancy List

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

NTRCA নিয়োগ প্রাপ্ত শিক্ষকদের বেতন ও সুযোগ সুবিধা

NTRCA কর্তৃক নিয়োগ প্রাপ্তদের বেতন ও সুযোগ সুবিধা নিম্নে বিস্তারিত আলোচনা করা হলো। NTRCA – …