রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি। রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রাজস্ব খাতের নিম্নলিখিত পদসমূহ পূরণের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত এবং স্থায়ী নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমেটে Online portal (www.jobs.ruet.ac.bd) -এর মাধ্যমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে । বিজ্ঞাপিত পদসমূহের যোগ্যতা ও অভিজ্ঞতা, শর্তাবলী এবং আবেদনপত্রের নির্ধারিত ফরমেট রুয়েট ওয়েব-সাইট (www.ruet.ac.bd) হতে স্মারক নং ৪৭০২ তারিখঃ ০৫ মার্চ, ২০২৪ খ্রিঃ এর বিজ্ঞপ্তি থেকে জানা যাবে। অনলাইনে আবেদনপত্র পূরণপূর্বক হার্ড কপি সংস্হাপন শাখায় ০৬/০৪/২০১৪ খ্রিঃ তারিখে মধ্যে জমা দিতে হবে। Online এ আবেদনের সময় SSL সার্ভিসের মাধ্যমে ৬০০/= (ছয়শত টাকা) পরিশোধ করতে হবে।

 

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

আগ্রহী প্রার্থীদের আবেদনের নির্ধারিত ফরমেট ও CV (Proforma) অনুযায়ী Online portal (www.jobs.ruet.ac.bd) আবেদন করতে হবে। আবেদন পত্রের সাথে প্রার্থীর পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রের সত্যায়িত কপি (ট্রান্সক্রিপ্টসহ শিক্ষাগত যোগ্যতা এবং নম্বরের শতকরা হার/ গ্রেড পয়েন্ট উল্লেখ করতে হবে) ও অভিজ্ঞতার সকল সনদপত্রের সত্যায়িত কপি, জাতীয় পরিচয় পত্র/পাসপোর্টের সত্যায়িত অনুলিপি এবং কোন প্রথম শ্রেণীর কর্মকর্তার নিকট হতে গৃহীত চারিত্রিক সনদপত্র স্ক্যান করে Online portal -এ Single PDF আকারে upload করতে হবে।

Online এ পূরনকৃত আবেদন ফরম download করে আনুসঙ্গিক সনদপত্রাদিসহ সহযোগী অধ্যাপক পদের জন্য মোট ১০ সেট এবং সহকারী অধ্যাপক পদের জন্য ৮সেট এর আবেদনপত্রের হার্ডকপি ০৬/০৪/২০২৪ খ্রিঃ তারিখের মধ্যে অত্র বিশ্ববিদ্যালয়ের সংস্হাপন শাখায় জমা প্রদান করতে হবে। আবেদনপত্র প্রেরণ করার সময় খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক পদে নিয়োগের ক্ষেত্রে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে (প্রয়োজ্য ক্ষেত্রে) প্রার্থীদের ন্যূনতম CGPA ৩.৭০ বা সমমান (সনাতন পদ্ধতির ৭০% নম্বর) থাকতে হবে এবং এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় CGPA ৫.০০ এর মধ্যে নূন্যতম ৪.০০ থাকতে হবে। তবে অভ্যন্তরীণ প্রার্থীদের ক্ষেত্রে Non Attainable CGPA শিথিল করা যেতে পারে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …