অভ্যন্তরীণ নিরীক্ষা পরিদপ্তর নিয়োগ ফলাফল ২০২৪

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের আওতাধীন অভ্যন্তরীণ নিরীক্ষা পরিদপ্তরের ১১ গ্রেড হতে ২০ গ্রেডভুক্ত অডিটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, গাড়ি চালক, ডেসপাস রাইডার, অফিস সহায়ক এর শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে গত ১৬ মার্চ ২০২৪ তারিখ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মৌখিক ও ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন।

অভ্যন্তরীণ নিরীক্ষা পরিদপ্তর নিয়োগ ফলাফল ২০২৪

 

লিখিত পরীক্ষার ফলাফল, মৌখিক পরীক্ষা ও ব্যবহারিক পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য অভ্যন্তরীণ নিরীক্ষা পরিদপ্তরের নোটিশ বোর্ড ও ওয়েব সাইটে (www.doia.gov.bd) পাওয়া যাবে। প্রকাশিত ফলাফলে কোন ভুলত্রুটি পরিলক্ষিত হলে কর্তৃপক্ষ তা সংশোধন/বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে। সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা আগামী ২৭ মার্চ ২০২৪ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় পিডব্লিউডি ট্রেনিং একাডেমি এন্ড টেষ্টিং ল্যাবরেটরি, এলেনবাড়ী, তেজগাঁও, ঢাকায় অনুষ্ঠিত হবে।

গাড়ি চালক ও ডেসপাস রাইডার পদে উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা আগামী ২৯ মার্চ ২০২৪ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় গণপূর্ত অধিদপ্তর প্রাঙ্গন, পূর্ত ভবন, সেগুনবাগিচা, ঢাকায় অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষা ও ব্যবহারিক পরীক্ষার জন্য আলাদা কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্রটি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময় সংগে আনতে হবে। উক্ত প্রবেশপত্র ব্যতীত ব্যবহারিক/মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে না। মৌখিক পরীক্ষার সময় জাতীয় পরিচয়পত্রসহ অন্যান্য সকল সনদ পত্রের মূল কপি ও আবেদনপত্রসহ সত্যায়িত ১ সেট ফটোকপি দাখিল করতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …