কিশোরগঞ্জ সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – CS Kishoreganj Job Circular

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য সেবা বিভাগ এর স্মারক নং-80.00.0000.180.211.00528-১৭৭, তারিখ- ২১/০১/২০২৪ খ্রি. মোতাবেক স্বাস্থ্য অধিদপ্তরাধীন সিভিল সার্জনের কার্যালয়, কিশোরগঞ্জ ও তার নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠানসমূহে স্থায়ী রাজস্ব খাতভুক্ত গ্রেড ভিত্তিক সরাসরি নিয়োগযোগ্য ১১-২০ গ্রেডভুক্ত (পূর্বতন ৩য় ৪র্থ শ্রেণি) নিম্নলিখিত শূন্য পদে জনবল নিয়োগের নিমিত্তে কিশোরগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নেবর্ণিত শর্তসাপেক্ষে http://cskishoreganj.teletalk.com.bd ওয়েবসাইটে অনলাইন (Online)-এ আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। আগ্রহী প্রার্থীগণ http://cskishoreganj.teletalk.com.bd ওয়েবসাইট (Online)-এ আবেদনপত্র পূরণ করবেন।

 

কিশোরগঞ্জ সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – CS Kishoreganj Job Circular

 

সকল পদে অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলি, শর্তাবলি ও পরীক্ষার ফি জমাদানের সময় নিম্নরূপ। আবেদনপত্র পূরণ ও ফি জমাদান শুরুর তারিখ ও সময় ১৯/০৩/২০১৪ খ্রি. সকাল ৯.০০টা হতে ০৮/০৪/২০১৪ খ্রি. বিকাল 08.০০টা পর্যন্ত। উক্ত সময়সীমার মধ্যে কেবল User ID প্রাপ্ত প্রার্থীগণ (Online)-এ আবেদন Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে এসএমএস-এর মাধ্যমে বিজ্ঞপ্তিতে বর্ণিত নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে পরীক্ষার ফি জমা দিতে পারবেন। Online আবেদনপত্রে প্রার্থী তার রঙিন ছবি (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৩০০) Pixel এবং স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০x প্রস্থ ৮০) Pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ ১ookb ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ ৬০kb এর মধ্যে হতে হবে।

Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online আবেদনপত্র Submit করার পূর্বেই পুরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী শতভাগ নিশ্চিত হবেন। প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি রঙিন প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যেকোন প্রয়োজনে সহায়ক হিসাবে সংরক্ষণ করবেন। SMS প্রেরণের নিয়মাবলি ও পরীক্ষায় ফি প্রদানঃ Online এ আবেদন (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতো ছবি ও স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application preview দেখা যাবে। যদি Applicant’s Copy-তে কোন তথ্য ভুল থাকে বা অস্পষ্ট ছবি (সম্পূর্ণ কালো/সম্পূর্ণ সাদা/ ঘোলা) বা ছবি ও স্বাক্ষর সঠিক না থাকে, তাহলে আবেদন ফি জমা না দিয়ে থাকলেই কেবল পুনরায় (Web-এ) আবেদন করতে পারবেন। উল্লেখ্য যে, আবেদন ফি জমাদানের পরে আর কোন পরিবর্তন/পরিমার্জন/পরিবর্ধন গ্রহণযোগ্য নয় বিধায় আবেদন ফি জমাদানের পূর্বে প্রার্থী অবশ্যই উক্ত Applicant’s Copy-তে তার সাম্প্রতিক তোলা রঙ্গিন ছবি, নির্ভুল তথ্য ও স্বাক্ষরযুক্ত PDF (Applicant’s Copy) প্রার্থী ডাউনলোড পূর্বক নিশ্চিত করে রঙ্গিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন।

Applicant’s Copy-তে দেয়া User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যেকোন Teletalk pre-paid mobile নম্বর এর মাধ্যমে ০২ (দুই) টি পৃথক SMS করে পরীক্ষার ফি বাবদ (সকল পদের জন্য) ২০০/- (দুইশত) টাকা, Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ২৩/-টাকা সহ (অফেরতযোগ্য) মোট ২২৩/- (দুইশত তেইশ) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে জমা দিবেন। বিশেষভাবে উল্লেখ্য, Online আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …