নীলফামারী সিভিল সার্জন কার্যালয় নিয়োগ ২০২৪ – csnil Job Circular 2024

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য সেবা বিভাগ, প্রশাসন-১ শাখার স্মারক নং- ৪৫.00.0000.140.11.021. ২৩.২০২, তারিখ- ২৩/01/2024 খ্রি: মোতাবেক স্বাস্থ্য সেবা বিভাগের অধীনস্থ সিভিল সার্জনের কার্যালয়, নীলফামারী ও তার নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠানসমূহের রাজস্ব খাতের গ্রেড ভিত্তিক নিম্নোক্ত শূন্য পদসমূহে অস্থায়ীভাবে পূরণের জন্য বাংলাদেশের নাগরিক এবং নীলফামারী জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নেবর্ণিত শর্তে অনলাইনে (http://csnil.teletalk.com.bd) ওয়েবসাইটে দরখাস্ত আহবান করা যাচ্ছে। অনলাইন (Online) ব্যতিত কোন আবেদন গ্রহণ যোগ্য হবে না। বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও (www.cs.nilphamari.gov.bd) ওয়েবসাইটে অথবা QR Code স্ক্যান এর মাধ্যমে বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মোবাইল অপারেটর টেলিটকের জবপোর্টাল ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। বিজ্ঞাপনে উল্লিখিত পদ/পদসমূহের চুড়ান্ত সুপারিশ প্রণয়নের ক্ষেত্রে সরকারের সর্বশেষ কোটানীতি অনুসরণ করা হবে।

নীলফামারী সিভিল সার্জন কার্যালয় নিয়োগ ২০২৪ – csnil Job Circular 2024

Apply Now by Online

 

Apply Online Here

 

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://csnil.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। Online-এ আবেদন ফরম পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ১১/০৩/২০২৪ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে। Online-এ আবেদন জমাদানের শেষ তারিখ ও সময় 07/04/2014 ইং তারিখ বিকাল ৪.০০ টা পর্যন্ত । উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদন Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস-এ পরীক্ষার ফি জমা দিতে পারবেন। Online আবেদন পত্রে প্রার্থী তার রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ 300) pixel এবং স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৮০) pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ ১০০ kb ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ 60 kb এর মধ্যে হতে হবে। Online-এ আবেদন পত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। পুনঃপূরনকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবে।

প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন। SMS প্রেরণের নিয়মাবলী ও পরীক্ষার ফি প্রদান; Online-এ আবেদপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশানামতে ছবি এবং Singnature’s upload করে আবেদন পত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষর যুক্ত একটি Applicant’s Copy পাবেন। উক্ত Applicant’s Copy প্রার্থী প্রিন্ট অথবা Download করে সংরক্ষণ করবেন। Applicant’s Copy তে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই) টি SMS করে ১৩-১৬তম গ্রেডের জন্য পরীক্ষার ফি বাবদ ২০০/- টাকা, Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ২৩/- টাকা, (অফেরত যোগ্য) মোট ২২৩/- টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন। বিশেষ ভাবে উল্লেখ্য, “Online-এ আবেদন পত্রের সকল অংশ পূরন করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online-এ আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না” ।

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪ – Rajuk Exam Date

প্রিলিমিনারি টেস্ট (এমসিকিউ টাইপ) গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি। রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সাংগঠনিক কাঠামোর আওতায় অস্থায়ী ভিত্তিতে …