স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ সংক্রান্ত সতর্কীকরণ ২০২৪

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (lged) এর ২২৩৭ পদের নিয়োগ সংক্রান্ত সতর্কীকরণ বিজ্ঞপ্তি। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় রাজস্ব কাঠামোভুক্ত ১২টি ক্যাটাগরির ২২৩৭টি শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করত: চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের পর্যায়ক্রমে নিয়োগ প্রদান করা হচ্ছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৭-০৪-২০২৩খ্রি. তারিখের স্মারক নং-০৫.০০.০০০০.১৭০. ১১.০১৬.২২-৯৬ এর নির্দেশনাসমূহ যথাযথভাবে অনুধাবন ও অনুসরণ করে প্রস্তুতকৃত অপেক্ষমান তালিকা হতে যথাসময়ে সরকারি বিধি-বিধান অনুযায়ী নিয়োগ প্রদানের ব্যবস্থা গ্রহণ করা হবে।

গোপনীয় সংরক্ষিত অপেক্ষমান তালিকা হতে চাকরি দেওয়ার প্রলোভনে একটি মহল চাকরি প্রত্যাশীদের নিকট হতে আর্থিক সুবিধা আদায়ে লিপ্ত রয়েছেন মর্মে অত্র দপ্তরের গোচরীভূত হয়েছে। এমতাবস্থায় অপেক্ষমান তালিকা হতে নিয়োগ প্রত্যাশায় কারো সাথে কোনরুপ আর্থিক লেনদেন না করার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হলো। এ বিষয়ে কারও সংশ্লিষ্টতা পাওয়া গেলে নিকটতম থানা বা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রশাসন শাখা(এলজিইডি)কে অবহিত করার জন্য অনুরোধ করা হলো।

 

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ সংক্রান্ত সতর্কীকরণ ২০২৪

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

৩৪৫ পদে সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি।

ইউনিয়ন সমাজকর্মী পদের ফলাফল ২০২৪

ইউনিয়ন সমাজকর্মী পদে লিখিত পরীক্ষার ফলাফল বুয়েটের কারিগরি সহায়তায় প্রকাশ করা হবে। সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী …