আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলজে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি। প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী মূল বেতনের সাথে বাড়ি ভাড়া, প্রভিডেন্ড ফান্ড, চিকিৎসা ভাতা, উৎসব ভাতা ইত্যাদি প্রদান করা হবে।আবেদনপত্রের সাথে ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি দিতে হবে। আবেদনপত্রে অবশ্যই প্রার্থীর মোবাইল নম্বর লিখতে হবে। আবেদনপত্র সভাপতি, গভর্নিং বডি, আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল অ্যান্ড কলেজ, শায়েস্তা খান এভিনিউ, সেক্টর-০২, উত্তরা, ঢাকা-১২৩০ বরাবরে আগামী ০৬ মার্চ ২০২৪ তারিখের মধ্যে সরাসরি/রেজিস্ট্রি ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে পৌঁছাতে হবে।

নির্ধারিত তারিখের পর প্রাপ্ত আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না । সকল পদে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে নিয়োগ কর্তৃপক্ষ কর্তৃক প্রাথমিকভাবে বাছাইকৃতদের টেলিফোনের মাধ্যমে লিখিত পরীক্ষা, ডেমোনেস্ট্রেশন ক্লাস এবং মৌখিক পরীক্ষার তারিখ জানিয়ে দেয়া হবে। পরীক্ষার জন্য কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না । কর্মরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। খামের ওপর অবশ্যই পদ ও বিষয়ের নাম উল্লেখ করতে হবে। আবেদনপত্র গ্রহণ/বাতিল ও সংরক্ষণসহ নিয়োগ বিজ্ঞপ্তির যেকোনো অংশ পরিবর্তন, পরিবর্ধন ও সংশোধনের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন এবং নিয়োগ প্রদানের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত বলে গণ্য হবে।

 

আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

image

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …