বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – BPC Job Circular 2024

৬ষ্ঠ থেকে ২০তম গ্রেডের বিভিন্ন পদে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (bpc) এ নিয়োগ বিজ্ঞপ্তি। ৬ষ্ঠ থেকে ২০তম গ্রেডের বিভিন্ন পদে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (bpc) এ নিয়োগ বিজ্ঞপ্তি। বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনে নিম্নবর্ণিত স্থায়ী শূণ্য পদে সরাসরি নিয়োগের জন্য পদের পার্শ্বে বর্ণিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণকে http://bpc.teletalk.com.bd– এ আবেদনপত্র পূরণ করতে হবে।Online আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদানের শুরুর তারিখ ও সময়: ০১/০৪/২০১৪ খ্রি: সকাল ১০:০০ টা। Online আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদানের শেষ তারিখ ও সময়: ৩০/০৪/২০২৪ খ্রি: বিকাল ৫:০০ টা। উক্ত সময়ের মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online -এ আবেদনপত্র জমাদানের সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS-এ পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – BPC Job Circular 2024

 

Online আবেদনপত্রে প্রার্থী তাঁর স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৮০) Pixel ও রঙিন ছবি (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৩০০ ) Pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। Online আবেদনেপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। প্রার্থীর Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্টকপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনের সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক পরীক্ষার সময় ০১ কপি জমা দিবেন। Online-এ আবেদনপত্র (Application form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতো ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application preview দেখা যাবে।

নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s copy পাবেন। উক্ত Applicant’s copy প্রিন্ট অথবা download করে সংরক্ষণ করবেন। Applicant’s copy তে একটি User ID তে নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যেকোন Teletalk prepaid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই) টি SMS করে ১নং থেকে ৬নং ক্রমিকের জন্য পরীক্ষার ফি বাবদ ৬০০/-(ছয়শত) টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ৬৯ (ঊনসত্তর) টাকা মোট ৬৬৯/- (ছয়শত ঊনসত্তর) টাকা; ৭নং থেকে ৮নং ক্রমিকের জন্য পরীক্ষার ফি বাবদ ৫০০/-(পাঁচশত) টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ৫৮ (আটান্ন) টাকা মোট ৫৫৮/- (পাঁচশত আটান্ন) টাকা; ৯নং থেকে ১২নং ক্রমিকের জন্য পরীক্ষার ফি বাবদ ২০০/-(দুইশত) টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ২৩ (তেইশ) টাকা মোট ২২৩/- (দুইশত তেইশ) টাকা এবং ১৩নং থেকে ১৫নং ক্রমিকের জন্য ১০০/-(একশত) টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ১২ (বারো) টাকা মোট ১১২/- (একশত বারো) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন। বিশেষভাবে উল্লেখ্য, “Online এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না। ”

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

গাজীপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের প্রশাসন-১ শাখার স্মারক নং-৪৫.০০.০০০০.১৪০.১১.০০৩.২৩-৪৭,তারিখঃ-০৯.০১.২০২৪ ইং মোতাবেক স্বাস্থ্য …