পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ পরীক্ষার আসন বিন্যাস ২০২৪

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (reb) এর নিয়োগ পরীক্ষার সময়সূচী ও আসনবিন্যাস প্রকাশ। পরীক্ষার তারিখঃ ২৩ ফেব্রুয়ারি ২০২৪। প্রার্থীদের অনুকূলে ডাকযোগে কোন প্রবেশপত্র প্রেরণ করা হবে না। প্রার্থীদেরকে brebhr.teletalk.com.bd ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোডপূর্বক Colour Print করে সংগ্রহ করতে হবে। প্রবেশপত্র আগামী ৩১/০৩/২০24 খ্রিঃ তারিখ পর্যন্ত উল্লিখিত ওয়েবসাইটে সংরক্ষিত থাকবে। পরীক্ষার সময় অবশ্যই প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, ডিজিটাল ঘড়ি, ব্যাগ ও যেকোনো ধরনের ইলেকট্রনিক্স ডিভাইস আনা যাবে না। প্রার্থীদেরকে পর্যাপ্ত সময় হাতে নিয়ে পরীক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে রওনা হতে হবে। পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ মিনিট পূর্বে প্রার্থীদেরকে নিজ নিজ আসন গ্রহণ করতে হবে। পরীক্ষার হলে অসদুপায় অবলম্বন করলে কিংবা কর্তব্যরত শিক্ষক/শিক্ষিকাগণের সহিত অসদাচরণ করলে সংশ্লিষ্ট প্রার্থীর পরীক্ষা বাতিল করা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদেরকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর রাজস্ব খাতভুক্ত ‘কম্পিউটার মুদ্রাক্ষরিক-কাম-অফিস সহকারী পদের প্রিলি, লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা সংক্রান্ত। প্রিলিমিনারী ১৬, লিখিত ১৭, ব্যবহারিক ১৮ এবং ২৯, ২০, ২২ ও ২৮ ফেব্রুয়ারি ২০২৪। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর রাজস্ব খাতভুক্ত ‘কম্পিউটার মুদ্রাক্ষরিক-কাম-অফিস সহকারী’ পদে নিয়োগ পরীক্ষা সংক্রান্ত।

 

পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ পরীক্ষার আসন বিন্যাস ২০২৪

প্রার্থীদের অনুকূলে ডাকযোগে কোন প্রবেশপত্র প্রেরণ করা হবে না। প্রার্থীদেরকে brebr.teletalk.com.bd ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোডপূর্বক Colour Print করে সংগ্রহ করতে হবে। পরীক্ষার সময় অবশ্যই প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, ডিজিটাল ঘড়ি, ব্যাগ ও যে কোন ধরণের ইলেকট্রনিক ডিভাইস আনা যাবে না। প্রার্থীদেরকে পর্যাপ্ত সময় হাতে নিয়ে পরীক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে রওনা হতে হবে। পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ মিনিট পূর্বে প্রার্থীদেরকে নিজ নিজ আসন গ্রহণ করতে হবে। পরীক্ষার হলে অসদুপায় অবলম্বন করলে কিংবা কর্তব্যরত শিক্ষক/শিক্ষিকাগণের সহিত অসদাচরণ করলে সংশ্লিষ্ট প্রার্থীর পরীক্ষা বাতিল করা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদেরকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …