প্রয়াস বিওএফ গাজীপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত “প্রয়াস বিওএফ, গাজীপুর সেনানিবাস এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি। বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে পরিচালিত বিশেষায়িত শিক্ষা প্রতিষ্ঠান প্রয়াস, বিওএফ, গাজীপুর সেনানিবাস এ নিম্নোক্ত পদে নিয়োগের লক্ষ্যে পদের পার্শ্বে বর্ণিত শর্তে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।  আতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী মূল বেতন নির্ধারিত এবং প্রতিষ্ঠানের বিধি মোতাবেক বাড়ি ভাড়াসহ অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে।

আগ্রহী প্রার্থীগণকে আগামী ২৫ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের মধ্যে স্বহস্তে লিখিত আবেদনপত্র এবং সদ্যতোলা পাসপোর্ট সাইজের ০২ (দুই) কপি রঙ্গিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, জাতীয়তা ও চারিত্রিক সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি এবং প্রয়াস, বিওএফ, গাজীপুর সেনানিবাস এর অনুকূলে বর্ণিত পদের জন্য ৫০০/- টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) “সভাপতি, প্রয়াস, বিওএফ, গাজীপুর সেনানিবাস, গাজীপুর-১৭০৩” এই ঠিকানায় প্রেরণ করতে হবে। আবেদনপত্রে খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে ।

প্রয়াস বিওএফ গাজীপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

শুধুমাত্র যোগ্য বিবেচিত প্রার্থীকে লিখিত, মৌখিক ও ব্যবহারিক (প্রযোজ্যক্ষেত্রে) পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। পরীক্ষার তারিখ ও সময় আবেদনপত্রে প্রদেয় যোগাযোগ নম্বরে কল ও এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে । অসম্পূর্ণ এবং ত্রুটিপূর্ণ আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে। কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ যেকোনো আবেদন বাতিল অথবা নিয়োগ কার্যক্রম পরিবর্তন, সংশোধন, বাতিল এবং প্রতিষ্ঠানের প্রয়োজনে পদসংখ্যা হ্রাস/বৃদ্ধি করার অধিকার সংরক্ষণ করেন ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …