ঢাকা কর আপীল অঞ্চল ৪ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কর কমিশনার (আপীল) এর কার্যালয়, কর আপীল অঞ্চল-৪, ঢাকায় বিভিন্ন পদে নিয়োগ প্রকাশ। ঢাকা কর আপীল অঞ্চল ৪ জনবল নিয়োগের ছাড়পত্র এবং সময় বর্ধিতকরণের পত্রের পরিপ্রেক্ষিতে কর কমিশনার (আপীল), কর আপীল অঞ্চল-৪, ঢাকা এর অধীনে নিম্নেবর্ণিত শূন্য পদের বিপরীতে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্তে ঢাকা ও সিলেট বিভাগের অন্তর্গত স্থায়ী বাসিন্দা/নাগরিকগণের নিকট হতে শর্তসাপেক্ষে অনলাইনে (http://taz4.teletalk.com.bd ওয়েবসাইটে) আগামী ২৫/০২/২০২৪ তারিখ অপরাহ্ন ৪:০০ ঘটিকার মধ্যে আগ্রহী প্রার্থীদের আবেদন পত্র দাখিল করার জন্য অনুরোধ করা হলো। উল্লেখ্য যে, অনলাইন (Online) ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না। পত্রিকা ছাড়াও www.taxappealzone4dhaka.gov.bd ওয়েবসাইটে http://taz4.teletalk.com.bd সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে।

ঢাকা কর আপীল অঞ্চল ৪ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ http://taz4.teletalk.com.bd ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করবেন। Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ০৫/০২/২০২৪ ইং, সকাল-১০:০০ ঘটিকা। Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ২৫/০২/২০২৪ ইং, বিকাল ৪:০০ ঘটিকা উক্ত সময় সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদন জমাদানের সময় থেকে পরবর্তী ৭২(বাহাত্তর) ঘন্টার মধ্যে যেকোন Teletalk pre-paid মোবাইল নম্বর হতে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন। Online আবেদনপত্রে প্রার্থী তার রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৩০০ pixel) এবং স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৮০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ ১০০KB ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ ৬০ KB হতে হবে।

Online- এ আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেত Online- এআবেদনপত্র করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন । প্রার্থী Online- এ পূরণকৃত আবেদনপত্রের একটি রঙ্গিন প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যেকোনো প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক/ব্যবহারিক পরীক্ষার সময় এক কপি জমা দেবেন । SMS প্রেরণের নিয়মাবলী ও পরীক্ষার ফি প্রদান : Online- এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মোতাবেক ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application preview দেখা যাবে।

নির্ভুলভাবে আবেদনপত্র submit করা সম্পন্ন প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s copy পাবেন। যদি Applicant’s Copy তে কোন তথ্য ভুল থাকে বা অস্পষ্ট ছবি (সম্পূর্ণ কালো/সাদা/ঘোলা) বা ছবি/স্বাক্ষর সঠিক না থাকে তাহলে আবেদন ফি জমা না দিয়ে থাকলে পুনরায় (ওয়েবে) আবেদন করতে পারবেন। উল্লেখ্য যে, আবেদন ফি জমাদানের পর আর কোন পরিবর্তন/পরিমার্জন/পরিবর্ধন গ্রহণযোগ্য নয় বিধায় আবেদন ফি জমাদনের পূর্বে প্রার্থী অবশ্যই উক্ত Applicant’s copy-তে সাম্প্রতিক তোলা রঙ্গিন ছবি, নির্ভুল তথ্য, স্বাক্ষর সংযুক্ত থাকা ও এর সঠিকতার বিষয়টি PDF Copy ডাউনলোডপূর্বক নিশ্চিত করে রঙ্গিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন।

Applicant’s copy তে একটি User ID থাকবে এবং User ID ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোনো teletalk pre-paid মোবাইল নম্বর হতে ০২(দুই) টি SMS করে পরীক্ষার ফি বাবদ নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত ছকে ক্রমিক নং -১ এর প্রার্থীর জন্য পরীক্ষার ফি বাবদ ২০০/- (দুইশত টাকা) ও teletalk এর SMS সার্ভিস চার্জ বাবদ ২৩/-(তেইশ) টাকাসহ (অফেরতযোগ্য) মোট ২২৩/- (দুইশত তেইশ) টাকা এবং ক্রমিক নং-২ এর প্রার্থীর জন্য-১০০/- ও টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২/-(বারো) টাকাসহ (অফেরতযোগ্য) মোট ১১২/- (একশত বারো) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন। এখানে বিশেষভাবে উল্লেখ্য, Online- এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেওয়া পর্যন্ত Online আবেদনপত্র কোনো অবস্থাতেই গৃহীত হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …