সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

জাতীয় পর্যায়ে বেসরকারি সংস্থা “সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র” তে নিয়োগ বিজ্ঞপ্তি। সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র জাতীয় পর্যায়ের একটি অলাভজনক বেসরকারী সংস্থা (এমআরএ সনদ নং ০১১০১-০২০৯৬-০০০৬৩)। ১৯৯১ সাল হতে নারী উন্নয়ন, বিশেষতঃ বাংলাদেশের জাতীয় উন্নয়নে মূল স্রোতধারায় নারীর সম্পৃক্ততা বৃদ্ধি, কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে সুবিধা বঞ্চিত জনগোষ্ঠির জীবন মান উন্নয়নের লক্ষ্যে ঋণ কর্মসূচী এবং অন্যান্য উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। বর্তমানে ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর ও নরসিংদী জেলায় কার্যক্রম পরিচালিত হচ্ছে। সংস্থার ঋণ কার্যক্রম পরিচালনার জন্য ১৫০ জন কমিউনিটি অর্গানাইজার (ফিল্ড অফিসার) ও ২ জন অভ্যন্তরীণ নিরীক্ষক নিয়োগ প্রদান করা হবে।

কমিউনিটি অর্গানাইজার (ফিল্ড অফিসার) পদে অভিজ্ঞ বা অনভিজ্ঞ উভয়ই আবেদন করতে পারবেন। অভিজ্ঞ প্রার্থীর ক্ষেত্রে অভিজ্ঞতার বিষয় আবেদন পত্রে উল্লেখ সহ সনদ (যদি থাকে) অবশ্য‍ই সংযুক্ত করতে হবে। অভ্যন্তরীণ নিরীক্ষক পদের জন্য নিরীক্ষক পদে কাজের কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পিকেএসএফ ও ব্যাংক এর আর্থিক সহায়তায় পরিচালিত ঋণ কার্যক্রম পরিচালনার জন্য নিম্নলিখিত শর্ত সাপেক্ষে, উপরে উল্লেখিত চারটি জেলায় অবস্থিত যে কোন অঞ্চলে শহর ও গ্রামীণ জনগোষ্ঠির সাথে কাজ করতে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে। নির্বাচিত প্রার্থীদের সরাসরি মাঠ পর্যায়ে ঋণ কার্যক্রম পরিচালনা করতে হবে।

 

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সুযোগ সুবিধাদিঃ চাকুরী স্থায়ীকরণের পর সংস্থার নিয়ম অনুযায়ী বেতন কাঠামো, যাতায়াত ভাতা, মোবাইল ভাতা, লাঞ্চ ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়িটি সুবিধা, ২টি ঈদ বোনাস (ঈদ-উল-ফিতরে পূর্ন বেতনের সমপরিমান ও ঈদ-উল-আজহাতে বেতনের অর্ধেক) এবং আবাসন সুবিধা (মহিলা কর্মীদের অতিরিক্ত ১,৫০০/- আবাসন ভাতা) প্রদান করা হবে। জামানত প্ৰয়োজন নাই ।

প্রয়োজনীয়তাঃ দুইকপি পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি, শিক্ষাগত যোগ্যতা ও জাতীয় পরিচয় পত্রের অনুলিপি, পূর্ণ জীবন বৃত্তান্ত ও মোবাইল নং সহ স্বহস্তে লিখিত আবেদন পত্র ম্যানেজার (এইচ.আর.ডি) বরাবর পাঠাতে হবে, খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। আবেদন পত্র পাঠানোর শেষ তারিখঃ ২০ ফেব্রুয়ারী, ২০২৪।
দরখাস্ত পাঠানোর ঠিকানা : ম্যানেজার (এইচ.আর.ডি), সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র, ৮৪, কাজী নজরুল ইসলাম এভিনিউ, ফার্মগেট, তেজগাঁও, ঢাকা- ১২১৫।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৫০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা “পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (PSF)” এ নিয়োগ বিজ্ঞপ্তি। “ …