সেতু এনজিও নিয়োগ ২০২৪ – SETU NGO Job Circular

সেতু (SETU) জাতীয় ভিত্তিক বেসরকারী উন্নয়ন সংস্থা। বিগত ৪২ বছর যাবত ক্ষুদ্রঋণ কর্মসূচী, স্যানিটেশন, শিক্ষা, স্বাস্থ্য, যুব উদ্বুদ্ধকরণ, শিশুশ্রম নিরসন, নিরাপদ পানি সরবরাহ, জলবায়ু পরিবর্তন, প্রতিবন্ধী উন্নয়ন প্রভৃতি কর্মসূচী বাস্তবায়ন করে আসছে। সংস্থা বর্তমানে খুলনা, রাজশাহী, রংপুর ও ঢাকা বিভাগের ১৬টি জেলায় প্রায় ২.০০ লক্ষ পরিবারে সেবা প্রদান করছে। এমআরএ নিবন্ধনভূক্ত এবং পিকেএসএফ ও ব্যাংকের আর্থিক সহায়তায় পরিচালিত দারিদ্র্য বিমোচন কর্মসূচীর আওতায় ক্ষুদ্রঋণ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে সুবিধা বঞ্চিত গনমানুষের সাথে তৃণমূল পর্যায়ে কাজ করতে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে নিম্ন-লিখিত পদে দরখাস্ত আহবান করা হচ্ছে।

সেতু এনজিও নিয়োগ ২০২৪ – SETU NGO Job Circular

 

পূর্ণ জীবন বৃত্তান্ত এবং সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি, জাতীয় পরিচয় পত্র সহ সকল সনদপত্রের কপি, মোবাইল নম্বর উল্লেখ পূর্বক স্বহস্তে লিখিত আবেদন পত্র আগামী ফেব্রুয়ারী ০৮, ২০২৪ ইং তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে নির্বাহী পরিচালক, সেতু, টি এন্ড টি কলোনী রোড, কোর্টপাড়া, পোষ্ট বক্স-১০, কুষ্টিয়া-৭০০০ এর ঠিকানায় সরাসরি/ কুরিয়ার/ডাকযোগে পৌঁছাতে হবে। প্রার্থীকে খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৫০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা “পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (PSF)” এ নিয়োগ বিজ্ঞপ্তি। “ …