ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর প্রবেশপত্র ২০২৪ – DLRS Admit

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর-এর রাজস্ব খাতভুক্ত সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর, ড্রাফটসম্যান, সহকারী রেকর্ড কিপার, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, স্টোর কিপার, সাব-সার্ভেয়ার, কম্পিউটর, বাউন্ডারি আমিন, জিংক কারেক্টর, প্রিন্টার এবং হিসাব সহকারীর শূন্য পদে নিয়োগের লক্ষ্যে গত ০৮/০২/২০২৪ খ্রি. তারিখ হতে ২৮/০২/২০২৪ খ্রি. তারিখ পর্যন্ত অনলাইনে আবেদন গ্রহন করা হয়। উক্ত বিজ্ঞপ্তির প্রেক্ষিতেপ্রাপ্ত আবেদনের মধ্য হতে প্রথম দফায় সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর, ড্রাফটসম্যান, সহকারী রেকর্ড কিপার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষামতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে এবং স্টোর কিপার, সাব-সার্ভেয়ার, জিংক কারেক্টর, প্রিন্টার এবং হিসাব সহকারীপদের লিখিত পরীক্ষা মতিঝিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে আগামী ১৬/03/202৪ খ্রি. তারিখ সকাল ১১.০০ ঘটিকা হতে ১২.৩০ ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত হবে। প্রার্থীগণকে টেলিটক বাংলাদেশ লিমিটেড এর ওয়েবসাইট (http://dlrs.teletalk.com.bd) হতে প্রবেশপত্রের রঙিন কপি প্রিন্ট করে রঙিন প্রবেশপত্রসহ নির্ধারিত পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। উল্লেখ্য, আগামী ১১/০৩/২০২৪খ্রি. তারিখ থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। প্রবেশপত্র ডাউনলোড করতে কোনো সমস্যা হলে এবং vas.query@teletalk.com.bd এবং dda@dirs.gov.bd ই-মেইলে যোগাযোগ করে সহযোগিতা নেয়া যাবে  দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য কম্পিউটর এবং বাউন্ডারী আমিন পদে পরীক্ষার সময়সূচি এসএমএস/ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে যথা সময়ে জানানো হবে।

 

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর প্রবেশপত্র ২০২৪ – DLRS Admit

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরে রাজস্ব কাঠামোভূক্ত ১০ টি ক্যাটাগরির ৩৯ (ঊনচল্লিশ) টি শূন্য পদে নিয়োগের লিখিত পরীক্ষা আগামী ১৬/০৩/২০২৪ খ্রি. তারিখ অনুষ্ঠিত হবে। অধিদপ্তরের নিয়োগ কার্যক্রম নিয়োগবিধি অনুসরণপূর্বক সম্পূর্ণ স্বচ্ছতা ও নিরপেক্ষতার সাথে সম্পন্ন করা হবে। প্রার্থীদের রোল নম্বর, আসন বিন্যাস, প্রশ্নপত্র প্রেরণ ও মুদ্রণ, উত্তরপত্র মূল্যায়ন, ফলাফল প্রস্তুতসহ যাবতীয় কাজ সফটওয়্যারের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে করা হবে। এক্ষেত্রে কোন ধরনের অবৈধ হস্তক্ষেপের সুযোগ নেই। এমতাবস্থায়, দালাল বা প্রতারক চক্রের প্রলোভনে প্রলুব্ধ হয়ে কোন প্রকার অর্থ লেনদেন না করার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হলো। অর্থ লেনদেন বা অন্য কোন অনৈতিক উপায়ে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরে নিয়োগ পাবার কোন সুযোগ নেই। মেধা ও যোগ্যতার ভিত্তিতেই নিয়োগ হবে। কেউ কোন দালালের সাথে অর্থ লেনদেন করলে তা তার ব্যক্তিগত দায় হিসেবে গণ্য হবে। এক্ষেত্রে এ অধিদপ্তর কোনভাবে দায়ী থাকবে না। অর্থের বিনিময়ে কেউ চাকরি দেওয়ার প্রলোভন দেখালে তাকে নিকটস্থ থানায় সোপর্দ করা অথবা গোয়েন্দা সংস্থাকে অবহিত করার জন্য অনুরোধ করা হলো।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি: http://dlrs.teletalk.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হবে। Online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্ছনীয়।

SMS এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও স্থান/কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক রঙিন কপি প্রিন্ট করে নিবেন। প্রার্থী প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময় এবং উত্তীর্ণ হলে ব্যবহারিক/মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করবেন। শুধুমাত্র টেলিটক প্রি-পেইড মোবাইল ফোন থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User ID এবং Password পুনরুদ্ধার করতে পারবেন।

 

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর প্রবেশপত্র ২০২৪ – DLRS Admit

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …