BARI Result – বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট পরীক্ষার ফলাফল ২০২৪

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের রাজস্বখাতভুক্ত বিভিন্ন পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল প্রসঙ্গে।উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে মহাপরিচালক মহোদয়ের অনুমোদনক্রমে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের রাজস্বখাতভুক্ত “কম্পিউটার অপারেটর, অফিস সহকারী-কাম-হিসাব রক্ষক, অফিস সহকারী, স্টোর কিপার-কাম-অফিস সহকারী, ভান্ডার রক্ষক, বুলডোজার ড্রাইভার, গাড়িচালক, ট্রাক্টর ড্রাইভার এবং পাওয়ার টিলার ড্রাইভার” পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচন করা হলো।

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট পরীক্ষার ফলাফল ২০২৪

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের রাজস্বখাতভুক্ত বৈজ্ঞানিক সহকারী পদে লিখিত পরীক্ষার ফলাফল ।উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে মহাপরিচালক মহোদয়ের অনুমোদনক্রমে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের রাজস্বখাতভুক্ত “বৈজ্ঞানিক সহকারী” পদে লিখিত পরীক্ষা ০১-০৩-২০২৪ তারিখ শুক্রবার বিকাল ০৩:০০ ঘটিকা হতে ০৪:০০ ঘটিকা পর্যন্ত ইডেন মহিলা কলেজ, আজিমপুর, লালবাগ, ঢাকা-১২০৫ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষায় অংশগ্রহণকারী “বৈজ্ঞানিক সহকারী” পদের নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণকে ব্যবহারিক/মৌখিক পরীক্ষার জন্য নির্বাচন করা হলো।

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট পরীক্ষার ফলাফল ২০২৪

 

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের রাজস্বখাতভুক্ত বুলডোজার ড্রাইভার, গাড়িচালক, ট্রাক্টর ড্রাইভার, পাওয়ার টিলার ড্রাইভার, ল্যাবরেটরী এটেনডেন্ট, হ্যামারম্যান এবং অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষার ফলাফল। উপযুক্ত বিষয়ের প্রেক্ষিতে মহাপরিচালক মহোদয়ের অনুমোদনক্রমে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের রাজস্বখাতভুক্ত লোডোজার ড্রাইভার, গাড়িচালক, ট্রাক্টর ড্রাইভার, পাওয়ার টিলার ড্রাইভার, ল্যাবরেটরী এটেনডেন্ট, হারমান এবং অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষা ১৪-০২-২০২৪ তারিখ শনিবার সকাল ১০:০০ ঘটিকা হতে ১১:০০ ঘটিকা পর্যন্ত লালমাটিয়া গার্লস হাই স্কুল এন্ড কলেজ, লালমাটিয়া, ঢাকা-১২০৭ কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

উক্ত পরীক্ষায় অংশগ্রহণকারী ভজ ড্রাইভার গাড়িচালক, ট্রাক্টর ড্রাইভার, পাওয়ার টিলার ড্রাইভার, ল্যাবরেটরী এটেনডেন্ট, হ্যামারম্যান এবং অফিস  দোির্থীগণকে ব্যবহারিক/মৌখিক পরীক্ষার জন্য নির্বাচন করা হলো। এমতাবস্থায়, নির্বাচিত প্রার্থীদেরকে ব্যবহারিক/মৌখিক পরীক্ষার সময়সূচি বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের ওয়েবসাইট (http://www.bari.gov.bd) এবং প্রার্থীর মোবাইলে এসএমএস এর মাধ্যমে যথাসময়ে জানানো হবে।

BARI Result – বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট পরীক্ষার ফলাফল ২০২৪

 

 

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (bari) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের রাজস্বখাতভুক্ত অফিস সহকারী-কাম-হিসাব রক্ষক, ম্যাশন এবং প্লাম্বার পদে লিখিত পরীক্ষার ফলাফল। উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে মহাপরিচালক মহোদয়ের অনুমোদনক্রমে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের রাজস্বখাতভুক্ত অফিস সহকারী-কাম-হিসাব রক্ষক, ম্যাশন এবং প্লাম্বার পদে লিখিত পরীক্ষা ০২-০২-২০২৪ তারিখ শুক্রবার সকাল ১০:০০ ঘটিকা হতে ১১:০০ ঘটিকা পর্যন্ত সরকারী মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজ, মোহাম্মদপুর, ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষায় অংশগ্রহণকারী অফিস সহকারী-কাম-ি -হিসাব রক্ষক, ম্যাশন এবং প্লাম্বার পদের নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণকে ব্যবহারিক/মৌখিক পরীক্ষার জন্য নির্বাচন করা হলো।

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট পরীক্ষার ফলাফল ২০২৪

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট ফলাফল: সরাসরি নিয়োগযোগ্য ক্যাশ সরকার, সহকারী বাবুর্চি, চেইনম্যান, নিরাপত্তা প্রহরী এবং রুম এটেনডেন্ট পদের লিখিত পরীক্ষার ফলাফল ২৬_০১_২০২৪। বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের রাজস্বখাতভুক্ত ক্যাশ সরকার, সহকারী বাবুর্চি, চেইনম্যান, নিরাপত্তা প্রহরী এবং রুম এটেনডেন্ট পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষার ফলাফল। উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের রাজস্বখাতভুক্ত ক্যাশ সরকার, সহকারী বাবুর্চি, চেইনম্যান, নিরাপত্তা প্রহরী এবং রুম এটেনডেন্ট পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষা ২৬-০১-২০২৪ তারিখ শুক্রবার সকাল ১০:০০ ঘটিকা হতে ১১:০০ ঘটিকা পর্যন্ত লালমাটিয়া গার্লস হাই স্কুল এন্ড কলেজ, ৯/১৫, ব্লক-ডি, লালমাটিয়া, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষায় অংশগ্রহণকারী ক্যাশ সরকার, সহকারী বাবুর্চি, চেইনম্যান, নিরাপত্তা প্রহরী এবং রুম এটেনডেন্ট পদের নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণকে ব্যবহারিক/মৌখিক পরীক্ষার জন্য নির্বাচন করা হলো।

 

BARI Result – বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট পরীক্ষার ফলাফল ২০২৪

এমতাবস্থায়, নির্বাচিত প্রার্থীদেরকে ব্যবহারিক/মৌখিক পরীক্ষার সময়সূচি বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের ওয়েবসাইট (http://www.bari.gov.bd) এবং প্রার্থীর মোবাইলে এসএমএস এর মাধ্যমে যথাসময়ে জানানো হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …