গণপূর্ত অধিদপ্তর (PWD) ব্যবহারিক পরীক্ষার সময়সূচি ও আসন বিন্যাস ২০২৪

গণপূর্ত অধিদপ্তরের ১৪তম গ্রেড হতে ১৬তম গ্রেডের মোট ৭ ক্যাটাগরির ৪৪৯টি শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে ব্যবহারিক পরীক্ষার সময়সূচী ও আসন বিন্যাস বিজ্ঞপ্তি। গণপূর্ত অধিদপ্তরের ১৪-গ্রেড হতে ১৬ গ্রেডের ০৭ (সাত) ক্যাটাগরির ৪৪৯টি শূণ্য পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে ব্যবহারিক পরীক্ষার সময়সূচীর বিজ্ঞপ্তি প্রকাশ প্রসংগে। উপর্যুক্ত বিষয়ে জানানো যাচ্ছে যে, গণপূর্ত অধিদপ্তরের ১৪-গ্রেড হতে ১৬-গ্রেডের ০৭ (সাত) ক্যাটাগরির ৪৪৯টি শূণ্য পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে ষ্টেনোটাইপিষ্ট কাম-কম্পিউটার অপারেটর ও অফিস সহকারি কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে গত ২৩/১২/২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার সময়সূচী ১) দৈনিক ইত্তেফাক ২) দৈনিক জনকন্ঠ ৩) দৈনিক আলোকিত বাংলাদেশ, ৪) দৈনিক আমাদের সময় ও ৫) The daily observer (১টি ইংরেজী) জাতীয় দৈনিক পত্রিকায় ০১ (এক) দিন প্রকাশের জন্য ০৫(পাঁচ) সেট এতদসংগে সংযুক্ত করে জরুরী ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে প্রেরণ করা হলো।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি। গণপূর্ত অধিদপ্তরের ১৪-গ্রেড হতে ১৬-গ্রেডের ষ্টেনোটাইপিষ্ট কাম-কম্পিউটার অপারেটর ও অফিস সহকারি কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে গত ২৩/১২/২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা (শর্টহ্যান্ড, বাংলা ও ইংরেজী বিষয়ে টাইপের গতি পরীক্ষা) আগামী ০২/০২/২০২৪ ও ০৩/০২/২০২৪ তারিখে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল, আইসিটি টাওয়ার, আগারগাঁও, ঢাকায় অনুষ্ঠিত হবে। গণপূর্ত অধিদপ্তরের ওয়েবসাইটের নোটিশ বোর্ডে (www.pwd.gov.bd) পরীক্ষার তারিখ, সময়, রোল নম্বর ও আসন বিন্যাস প্রকাশ করা হয়েছে। উক্ত তারিখ ও সময় অনুযায়ী প্রত্যেক পরীক্ষার্থীকে কমপক্ষে ৩০ মিনিট আগে পরীক্ষা কেন্দ্ৰে অবশ্যই উপস্হিত হতে হবে। তালিকায় বর্ণিত সময়ের পর কোন পরীক্ষার্থীকে হলরুমে প্রবেশ করতে দেয়া হবে না। উক্ত ০২টি পদে ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা পরবর্তীতে গণপূর্ত অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।সংযুক্তিঃ ব্যবহারিক পরীক্ষার সময়সূচী – ০১ (এক) পৃষ্ঠা-৫(পাঁচ) সেট।

 

গণপূর্ত অধিদপ্তর (PWD) ব্যবহারিক পরীক্ষার সময়সূচি ও আসন বিন্যাস ২০২৪

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …