মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ভূমি মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-১ শাখার ২৬ অক্টোবর ২০২৩ তারিখের ৩১.00.0000.046.11.00৪.১৯.৪৯৫ নম্বর স্মারক মোতাবেক ছাড়পত্রের পরিপ্রেক্ষিতে মেহেরপুর জেলার রাজস্ব প্রশাসনের আওতাধীন রাজস্ব শাখা, ভূমি অধিগ্রহণ শাখা এবং উপজেলা ও পৌর/ইউনিয়ন ভূমি অফিসসমূহের নিম্নবর্ণিত শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্ত কেবলমাত্র মেহেরপুর জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নলিখিত শর্ত সাপেক্ষে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত নির্ধারিত আবেদন ফরমে স্বহস্তে পূরণকৃত দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

সরকার কর্তৃক চাকুরির নির্ধারিত আবেদন ফরমে জেলা প্রশাসক, মেহেরপুরকে সম্বোধন করে ২০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের মধ্যে অফিস চলাকালীন জেলা প্রশাসক, মেহেরপুর এর কার্যালয়ে ডাকযোগে পৌঁছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। নির্ধারিত সময়ের পর প্রাপ্ত আবেদন গ্রহণযোগ্য নয়। খামের উপর মোটা অক্ষরে পদের নাম, বিশেষ কোটা (যদি থাকে) এবং বাম পার্শ্বে আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পষ্ট অক্ষরে লিখতে হবে। নির্ধারিত আবেদন ফরমটি জেলা প্রশাসক, মেহেরপুর এর ওয়েবসাইটে (www.meherpur.gov.bd) জেলা প্রশাসক, মেহেরপুর এর কার্যালয়ের রাজস্ব শাখায় এবং www.forms.gov.bd ওয়েবসাইট হতে সংগ্রহ করা যাবে। নির্ধারিত আবেদন ফরমের নির্দেশনা ও চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে।

মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

পরীক্ষার ফি বাবদ ট্রেজারি চালানের মাধ্যমে ১-৪৬৩১-০০০০-২০৩১ নম্বর কোডে ১০০/- (একশত) টাকা জমা প্রদান করে ট্রেজারি চালানের মূল কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। প্রত্যেক প্রার্থীর জন্য পদের নাম, প্রার্থীর নাম ও ঠিকানা সংবলিত ১০/- (দশ) টাকার ডাক টিকেট লাগানো ১ (এক) টি ১০ ×৪.৫” আকারের ফেরত খাম আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র এবং ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। চাকরিরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র দাখিল করতে হবে। এক্ষেত্রে আবেদনপত্রের কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

DC Office Job Circular ডিসি অফিস

চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – DC Chandpur Job Circular

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ, ইউপি-২ শাখা, ঢাকা এর ১২ …