BPSC নিপোর্ট হোমইকোনমিষ্ট পদের পরীক্ষার সময়সূচি ও আসন বিন্যাস ২০২৪

জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর (MCQ) পরীক্ষার সময়সূচি প্রকাশ। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর হোমইকোনমিস্ট [৯ম গ্রেড] পদের পরীক্ষার্থীদের বাছাই (MCQ Type) পরীক্ষার তারিখ, সময়সূচি, আসন বিন্যাস এবং নির্দেশাবলি।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর হোমইকোনমিষ্ট [৯ম গ্রেড] পদের পরীক্ষার্থীদের বাছাই (MCQ Type) পরীক্ষার তারিখ, সময়সূচি, আসন বিন্যাস এবং নির্দেশাবলি। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর হোমইকোনমিষ্ট [৯ম গ্রেড] পদের পরীক্ষার্থীদের বাছাই (MCQ Type) পরীক্ষা নিম্নোক্ত কেন্দ্ৰ সমূহে বর্ণিত তারিখ ও সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

BPSC নিপোর্ট হোমইকোনমিষ্ট পদের পরীক্ষার সময়সূচি ও আসন বিন্যাস ২০২৪

কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd অথবা টেলিটকের ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd থেকে
ডাউনলোডকৃত প্রবেশপত্রসহ পরীক্ষার্থীরা হোমইকোনমিষ্ট [৯ম গ্রেড] পদের বাছাই (MCQ Type) পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। পরীক্ষার্থীদের অনুকূলে নতুন করে কোনো প্রবেশপত্র প্রেরণ করা হবে না। কোনো পরীক্ষার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে বা বিনষ্ট হলে কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd অথবা টেলিটকের ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd থেকে ডাউনলোড করা যাবে। প্রবেশপত্র ব্যতীত কোনো পরীক্ষার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না। প্রবেশপত্রে প্রদত্ত নির্দেশাবলি অতি মনোযোগের সাথে পড়তে এবং অনুসরণ করতে হবে। দুপুর ২.০০ মিনিট পর কোনো পরীক্ষার্থীদের পরীক্ষা কক্ষে প্রবেশ করতে দেয়া হবে না ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …