বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৩০ পদে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম/পিএন্ডএম/ইএন্ডসি) এবং সহকারী জেনারেল ম্যানেজার (সদস্য সেবা) এর শূন্য পদে নিয়োগ প্রদান/প্যানেল তৈরীর জন্য প্রকৃত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে Online -এ দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। বর্ণিত পদসমূহের পার্শ্বে শূন্য পদের সংখ্যা, প্রার্থীর বয়স সীমা, প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা এবং বেতন কাঠামো উল্লেখ করা হলো।

 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিসমূহের নিয়োগ পরীক্ষায় আবেদন করতে ইচ্ছুক প্রার্থীগণ যে কোন ওয়েব ব্রাউজারের মাধ্যমে http://brebr.teletalk.com.bd ঠিকানায় গিয়ে Online Application Form পূরণপূর্বক রেজিস্ট্রেশনের কার্যক্রম সম্পন্ন করতে পারবেন। Application Form পূরণ করার সময় প্রার্থীকে অবশ্যই Mandatory (লাল তারকা চিহ্নিত) Field গুলো পূরণ করতে হবে। Application Form এ Color Photo এবং Signature Upload করার জন্য ৩০০x ৩০০ Pixel কালার ছবি যা ১০০ KB এর অধিক হবে না এবং সাদা কাগজে প্রার্থীর স্বহস্তে স্বাক্ষর করতে হবে (টাইপ/মুদ্রণ নয়) যা ৩০০x ৮০ Pixel হতে হবে এবং কোনভাবেই 60 KB এর অধিক হবে না। সঠিকভাবে Application Form পূরণের পর প্রার্থীকে Submit বাটন-এ ক্লিক করে চূড়ান্তভাবে Application Form Submit করতে হবে।

 

আবেদন শুরুর তারিখ ও সময়ঃ ২৯/০১/2024 খ্রিঃ, সকাল ১০:০০ ঘটিকা হতে এবং আবেদনের সর্বশেষ তারিখ ও সময়ঃ ২০/০২/২০২৪ খ্রিঃ, বিকাল ৫:০০ ঘটিকা পর্যন্ত। তবে আবেদন ফরম পূরণের সর্বশেষ সময় পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে শুধুমাত্র পরীক্ষার ফি জমা প্রদান করা যাবে। পরীক্ষার তারিখ, সময়, পরীক্ষা কেন্দ্র ও Admit Card (প্রবেশপত্র) প্রাপ্তি : Admit Card (প্রবেশপত্র) ডাউনলোড/প্রিন্ট করার নির্ধারিত সময়সীমা SMS / Online Notice এর মাধ্যমে প্রার্থীকে জানিয়ে দেয়া হবে। পরবর্তীতে উক্ত USER ID ও PASSWORD ব্যবহার করে প্রার্থী Admit Card (প্রবেশপত্র) উপরিউক্ত ওয়েবসাইট (http://brebhr.teletalk.com.bd) থেকে ডাউনলোড/প্রিন্ট করতে পারবেন। উক্ত Admit Card (প্রবেশপত্র) এ পরীক্ষার তারিখ, সময়, পরীক্ষা কেন্দ্র উল্লেখ থাকবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …