নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৪ – NESCO Exam Date

মহাব্যবস্থাপক (প্রশাসন ও মানব সম্পদ উন্নয়ন) ও উপ-মহাব্যবস্থাপক (লিগ্যাল অ্যান্ড কোম্পানি অ্যাফেয়ার্স) পদের পরীক্ষার সময়সূচি। সংশ্লিষ্ট সকলকে অবগত করা যাচ্ছে যে, নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি পিএলসিতে বিবিধ শূন্য পদে নিয়োগের নিমিত্ত স্মারক নং-27.29.0000.011.০০৭.২০-১৫৫ তারিখ: ০৪/১১/২০২৩ খ্রি. এবং স্মারক নং-27.29.0000.011.007.২০-১৬১ তারিখ: 21/12/2013 খ্রি. মোতাবেক জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তি ও পুন: নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী নিম্নোক্ত পদে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে যোগ্য প্রার্থীদের পরীক্ষা নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। পরীক্ষার এডমিট কার্ড নেসকো পিএলসি এর নিয়োগ সংক্রান্ত ওয়েব পোর্টাল https://career.nesco.gov.bd হতে ডাউনলোড করে প্রিন্টেড কপিসহ নির্ধারিত তারিখ ও সময়ে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো। নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলি এবং প্রার্থীদের অনলাইন আবেদনে পূরণকৃত তথ্যাদির সমর্থনে নিম্নবর্ণিত প্রমাণক দলিলাদি পরীক্ষায় অংশগ্রহণের ০১ (এক) ঘণ্টা পূর্বে অবশ্যই জমা প্রদান করতে হবে।

NESCO Exam Date 2024

 

 

নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি পিএলসি এর বিভিন্ন শূন্য পদে নিয়োগের নিমিত্ত লিখিত পরীক্ষা গ্রহণ সংশ্লিষ্ট সকলকে অবগত করা যাচ্ছে যে, নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি পিএলসি এর বিভিন্ন শূন্য পদে নিয়োগের নিমিত্ত লিখিত পরীক্ষা রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এ নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্র নেসকো পিএলসি এর নিজস্ব নিয়োগ সংক্রান্ত ওয়েব পোর্টাল https://career.nesco.gov.bd এ যথাসময়ে পাওয়া যাবে এবং উক্ত পোর্টাল থেকে পরীক্ষার্থীদেরকে লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করে প্রিন্টেড কপিসহ পরীক্ষার কেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো।

নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৪ – NESCO Exam Date

নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি পিএলসি (nesco) বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ। নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি পিএলসিতে বিবিধ শূন্য পদে নিয়োগের নিমিত্ত লিখিত পরীক্ষা গ্রহণ সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি পিএলসিতে বিবিধ শূন্য পদে নিয়োগের নিমিত্ত স্মারক মোতাবেক নিয়োগ বিজ্ঞপ্তি ও পুন:নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়। এমতাবস্থায়, উপর্যুক্ত নিয়োগ বিজ্ঞপ্তির কতিপয় পদের লিখিত পরীক্ষা নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি নিয়োগ পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র তালিকা ২০২৪

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …