ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর এর রাজস্ব খাতের নিম্নবর্ণিত শূণ্য পদগুলি সম্পূর্ণরূপে অস্থায়ী ভিত্তিতে পূরণের নিমিত্ত নিম্নোক্ত শর্তাধীনে ও নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা অনুযায়ী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হইতে দরখাস্ত আহ্বান করা যাইতেছে। আবেদনকারী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের https://career.duetbd.org/ ওয়েবসাইটে প্রবেশ করে Create Applicant Account এ ক্লিক করে প্রয়োজনীয় তথ্য প্রদানপূর্বক একটি একাউন্ট তৈরী করে প্রার্থীত পদের আবেদনপত্র Submit করতে হবে এবং How to pay? বাটনে ক্লিক করে পেমেন্ট সম্পর্কিত নির্দেশনা অনুসরণপূর্বক প্রার্থীকে প্রার্থীত পদের জন্য আবেদন ফি বাবদ ক্রমিক নং- ০১ হইতে ০৫ এ বর্ণিত পদের জন্য ৬০০/- টাকা এবং ক্রমিক নং- ০৬ হইতে ০৭ এর বর্ণিত পদের জন্য ৩০০/- টাকা নগদ মোবাইল ব্যাংকিং-এর মাধ্যমে পরিশোধ করিতে হইবে।

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

image

ক্রমিক নং ০১ হইতে ০৭ এ বর্ণিত পদের জন্য Online-এ আবেদন পত্র Submit করার পর Online – এ Generated আবেদন পত্র Print করে ২ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবিসহ সকল সনদপত্র ও অন্যান্য ডকুমেন্ট (সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশন/পৌরসভার কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র, জাতীয় পরিচয়পত্র বা জন্ম নিবন্ধনপত্র, সর্বশেষ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান প্রদত্ত চরিত্র সম্পর্কিত প্রসংশাপত্র, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদপত্রাদি ও নম্বরপত্রের সত্যায়িত কপি) এর হার্ড কপি ক্রমিক নং ০১ এ বর্ণিত পদের জন্য ১০ সেট, ক্রমিক নং ০২ হইতে ০৫ এ বর্ণিত পদের জন্য ০৭ সেট এবং ক্রমিক নং- ০৬ হইতে ০৭ এ বর্ণিত পদের জন্য ০৫ সেট করিয়া পূর্ণাঙ্গ আবেদন আগামী ০৫/০২/২০২৪ খ্রি: তারিখ সোমবার অফিস চলাকালীন সময়ে বিকাল ৪:০০ ঘটিকার মধ্যে সরাসরি অথবা ডাকযোগে “রেজিস্ট্রার, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর” এর বরাবর পৌঁছাইতে হইবে।

 

পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞপ্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের https://www.duet.ac.bd/notice/career-notices এই লিংকে পাওয়া যাইবে । ক্রমিক নং- ০৬ হইতে ০৭ এ বর্ণিত পদের জন্য প্রার্থীদের বয়সসীমা নূন্যতম ১৮ (আঠারো) বৎসর এবং সর্বোচ্চ ৩০ (ত্রিশ) বৎসর হইতে হইবে। অত্র বিশ্ববিদ্যালয়ের কর্মরতদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

গাজীপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের প্রশাসন-১ শাখার স্মারক নং-৪৫.০০.০০০০.১৪০.১১.০০৩.২৩-৪৭,তারিখঃ-০৯.০১.২০২৪ ইং মোতাবেক স্বাস্থ্য …