বরিশাল শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, বরিশাল-এ নিম্নলিখিত শূন্য পদে সহকারী শিক্ষক, প্রদর্শক ও কর্মচারী নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে ১৫ জানুয়ারি ২০২৪ তারিখ হতে অনলাইনে আবেদন আহ্বান করা হচ্ছে। বরিশাল সেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি।

শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের নিয়মাবলি:

১। আগ্রহী প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট (www.shcpsc.edu.bd)-এ লগইন করে অনলাইনে আবেদন করতে হবে এবং প্রবেশপত্র অনলাইন থেকে সংগ্রহ করতে হবে। ক্রমিক নং- ১ ও ২ এর জন্য ৭০০/- টাকা এবং ক্রমিক নং- ৩ এর জন্য ৪০০/- টাকা অনলাইনে প্রদানপূর্বক আগামী ০৭/০২/২০২৪ তারিখের মধ্যে আবেদন করতে হবে ।

Apply: https://www.shcpsc.edu.bd

 

২। লিখিত পরীক্ষা: সহকারী শিক্ষক ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদের পরীক্ষা ১০/০২/২০২৪ তারিখ সকাল ০৯০০-১১০০ ঘটিকায় এবং প্রদর্শক পদের পরীক্ষা একই দিন (১০/০২/২০২৪ তারিখ) ১২০০-১৪০০ ঘটিকায় প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার ফলাফল প্রতিষ্ঠানের ওয়েবসাইট ও ফেসবুক পেজে যথাসময়ে প্রকাশ করা হবে।

৩। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। কোনো কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ যেকোনো আবেদন বাতিল কিংবা নিয়োগ কার্যক্রম পরিবর্তন, সংশোধন ও বাতিল করার অধিকার সংরক্ষণ করেন ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …