গণপূর্ত অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ – PWD Exam Result

গণপূর্ত অধিদপ্তরের ১৪ হতে ১৬ গ্রেডভুক্ত ৭ ক্যাটাগরির ৪৪৯ টি শূন্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে ২৩/১২/২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষা, 02/02/2024 হতে ০৩/০২/২০২৪ তারিখে অনুষ্ঠিত ব্যবহারিক পরীক্ষা ও ১৯/০৩/২০২৪ হতে ২৮/০৩/২০২৪ তারিখে অনুষ্ঠিত মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে গণপূর্ত অধিদপ্তরের বিভাগীয় বাছাই, নিয়োগ ও পদোন্নতি কমিটির সুপারিশের আলোকে নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীদেরকে বর্ণিত পদে প্রাথমিকভাবে নির্বাচিত করা হলো। প্রকাশিত ফলাফল বাম থেকে ডানে মেধাক্রম অনুসারে দেয়া হলো। ফলাফল গণপূর্ত অধিদপ্তরের ওয়েবসাইট (www.pwd.gov.bd) এ প্রকাশ করা হলো। নির্বাচিত প্রার্থীদের নিয়োগপত্র প্রচলিত বিধি বিধানের আলোকে তাঁদের স্থায়ী ঠিকানায় ডাকযোগে প্রেরণ করা হবে। প্রকাশিত ফলাফলে কোন সংশোধনের প্রয়োজন হলে কর্তৃপক্ষ তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে।

 

গণপূর্ত অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ – PWD Exam Result

 

গণপূর্ত অধিদপ্তর (pwd) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। গণপূর্ত অধিদপ্তরের ১৪ হতে ১৬ গ্রেডভুক্ত ৭ ক্যাটাগরির ৪৪৯ টি শূন্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে বিগত ২৩-১২-২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে নিম্নবর্ণিত রোলনম্বরধারী পরীক্ষার্থীদের ব্যবহারিক/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের নিমিত্ত মনোনীত করা হলো। গণপূর্ত অধিদপ্তরের ১৪ হতে ১৬ গ্রেডভুক্ত ৭ ক্যাটাগরির ৪৪৯ টি শূন্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে বিগত ২৩-১২-২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে নিম্নবর্ণিত রোলনম্বরধারী পরীক্ষার্থীদের ব্যবহারিক/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের নিমিত্ত মনোনীত করা হলো।

 

গণপূর্ত অধিদপ্তর ব্যবহারিক পরীক্ষার ফলাফল ২০২৪

মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও পরীক্ষার কেন্দ্র/স্থান পরবর্তীতে গণপূর্ত অধিদপ্তরের ওয়েবসাইট (www.pwd.gov.bd) -এ প্রকাশ করা হবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্রটি মৌখিক পরীক্ষার সময় সঙ্গে আনতে হবে। উক্ত প্রবেশপত্র ব্যতীত মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে না।

গণপূর্ত অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ pdf Download

 

প্রকাশিত ফলাফলে কোন সংশোধনের প্রয়োজন হলে কর্তৃপক্ষ তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে।  ফলাফল গণপূর্ত অধিদপ্তরের ওয়েবসাইট (www.pwd.gov.bd) এ প্রকাশ করা হবে। ব্যবহারিক/মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও পরীক্ষার কেন্দ্র/স্থান পরবর্তীতে গণপূর্ত অধিদপ্তরের ওয়েবসাইট (www.pwd.gov.bd) -এ প্রকাশ করা হবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্রটি ব্যবহারিক/মৌখিক পরীক্ষার সময় সঙ্গে আনতে হবে। উক্ত প্রবেশপত্র ব্যতীত ব্যবহারিক/মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে না ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …