দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর নিয়োগ ফলাফল ২০২৪

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ১৩-২০তম গ্রেডভুক্ত ০৭ (সাত) ক্যাটাগরির ১৭৩ (একশত তিয়াত্তর) টি পদে জনবল নিয়োগ দেয়া হয়। তন্মধ্যে ১৫৫ জন কর্মচারী যোগদান করেন এবং ১৮টি পদ শূন্য থাকায় অপেক্ষমান তালিকা হতে শূন্য পদে জনবল নিয়োগ দেয়া হয়। দুই পর্যায়ে নিয়োগপ্রাপ্ত পদসমূহের মধ্যে বর্তমানে ০৪ (চার) টি পদ শূন্য আছে। শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে বিভাগীয় নির্বাচন কমিটির সুপারিশের প্রেক্ষিতে অপেক্ষমান তালিকা হতে পদভিত্তিক নিম্নোক্ত প্রার্থীদের নির্বাচন করা হলো।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর নিয়োগ ফলাফল ২০২৪

 

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক (গ্রেড-১৬) পদে জনবল নিয়োগের নিমিত্ত ৩০-১২-২০২৩, ৩১-১২-২০২৩, ০১-০১-২০২৪ এবং ০২-০১-২০২৪ তারিখে গৃহীত কম্পিউটার ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর নিম্নে উল্লেখ করা হলো (মেধাক্রমানুসারে নয়, রোল নম্বরের ক্রমানুসারে- বাম থেকে ডানে)। কম্পিউটার ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ ও পরীক্ষা কেন্দ্র দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ওয়েব সাইট (www.ddm.gov.bd) দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ওয়েব সাইট (www.modmr.gov.bd) এবং অধিদপ্তরের নোটিশ বোর্ডে প্রকাশ করা হয়েছে।  কম্পিউটার ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা নিম্নোক্ত সময়সমূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। প্রার্থীগণকে লিখিত পরীক্ষার প্রবেশপত্র, এপ্লিকেন্ট কপি, শিক্ষাগত যোগ্যতার সনদ ও সংশ্লিষ্ট কাগজপত্রাদির মূল কপি এবং ০১ (এক) সেট সত্যায়িত ফটোকপিসহ পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ মিনিট পূর্বে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো। পরীক্ষার ফলাফলে কোন অসঙ্গতি পরিলক্ষিত হলে বিভাগীয় নির্বাচন কমিটি তা সংশোধনের ক্ষমতা সংরক্ষণ করেন।

 

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ব্যবহারিক পরীক্ষার ফলাফল ২০২৪

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …