বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ ফলাফল ২০২৪ – CAAB Result

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নিম্নোক্ত ০৩(তিন) ক্যাটাগরীর পদে এম.সি.কিউ পরীক্ষা ২৩/০৩/২০২৪ তারিখ অপরাহ্ন ০২.৩০ টায় অনুষ্ঠিত হয়। উক্ত এম.সি.কিউ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য উত্তীর্ণ হয়। এম.সি.কিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ওয়েবসাইট (www.caab.gov.bd) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক এসএমএস এর মাধ্যমে পরবর্তীতে জানানো হবে।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ ফলাফল ২০২৪ – CAAB Result

 

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (caab) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নিম্নোক্ত ০২(দুই) ক্যাটাগরীর পদে এম.সি.কিউ পরীক্ষা ০৯/০৩/২০২৪ তারিখ অপরাহ্ন ০৩.৩০ টায় অনুষ্ঠিত হয়। উক্ত এম.সি.কিউ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য উত্তীর্ণ হয়। ০৯-০৩-২০২৪ ইং তারিখে অনুষ্ঠিত সশস্ত্র নিরাপত্তা প্রহরী ও নিরাপত্তা প্রহরী পদে MCQ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী লিখিত পরীক্ষায় অংশগ্রহনের জন্য উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ। এম.সি.কিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ওয়েবসাইট (www.caab.gov.bd) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক এসএমএস এর মাধ্যমে পরবর্তীতে জানানো হবে।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ ফলাফল ২০২৪ – CAAB Result

 

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (caab) এর ০২-০৩-২০২৪ ইং তারিখে অনুষ্ঠিত নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে MCQ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী লিখিত পরীক্ষায় অংশগ্রহনের জন্য উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নিম্নোক্ত ০১(এক) ক্যাটাগরীর পদে এম.সি.কিউ পরীক্ষা 02/03/2024 তারিখ অপরাহ্ন ০৩.৩০ টায় অনুষ্ঠিত হয়। উক্ত এম.সি.কিউ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য উত্তীর্ণ হয়। এম.সি.কিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ওয়েবসাইট (www.caab.gov.bd) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক এসএমএস এর মাধ্যমে পরবর্তীতে জানানো হবে।

CAAB ফলাফল ২০২৪

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (caab) এর বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল। মৌখিক পরীক্ষার তারিখঃ ১২ ও ১৫ ফেব্রুয়ারি ২০২৪। বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ – সহকারী পরিচালক (প্রশাসন)-সহকারী পরিচালক, জনসংযোগ-সহকারী পরিচালক (সম্পত্তি ব্যবস্থাপনা)-সহকারী পরিচালক (শৃঙ্খলা), সিএনএস প্রকৌশলী পদের লিখিত পরীক্ষার ফলাফল ও উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময়সূচি । এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সহকারী পরিচালক (প্রশাসন)/সহকারী পরিচালক, জনসংযোগ/সহকারী পরিচালক (সম্পত্তি ব্যবস্থাপনা)/সহকারী পরিচালক (শৃঙ্খলা) ও সিএনএস প্রকৌশলী পদে লিখিত পরীক্ষা ১০/০২/২০২৪ তারিখ সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ, কাওলার, কুর্মিটোলা, ঢাকায় অনুষ্ঠিত হয়। উক্ত লিখিত পরীক্ষায় নিম্নোক্ত প্রার্থীগণ উত্তীর্ণ হয়েছেন।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ ফলাফল ২০২৪ – CAAB Result

CAAB-Result

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবশ্যিকভাবে (ক) প্রবেশপত্র, (খ) অনলাইন আবেদনের ডাউনলোডকৃত প্রিন্ট কপি, (গ) শিক্ষাগত যোগ্যতার মূল সনদ, (ঘ) একাডেমিক ট্রান্সক্রিপ্ট, (ঙ) মূল নাগরিকত্ব সনদপত্র, (চ) জাতীয় পরিচয়পত্র অথবা জন্ম নিবন্ধন সঙ্গে আনতে হবে। এছাড়া, নবম বা তদূর্ধ্ব গ্রেডের কর্মচারী কর্তৃক সকল প্রকার সনদ/কাগজ-পত্রের সত্যায়িত ১ সেট ফটোকপি (প্রবেশপত্র ও অনলাইন আবেদনের ডাউনলোড কপিসহ) মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে। সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও সংবিধিবদ্ধ প্রতিষ্ঠানে চাকুরিরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় অবশ্যই সঙ্গে আনতে হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় নির্ধারিত তারিখ ও সময়ে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো। নির্ধারিত সময় ও তারিখে কোনো প্রার্থী উপস্থিত না হলে তাকে অনুপস্থিত হিসেবে গণ্য করা হবে। উল্লেখ্য যে, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোন প্রকার টিএ/ডিএ বা অন্য কোন প্রকার ভাতা প্রদান করা হবে না।

 




বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (caab) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। এয়ারওয়ার্দিনেস ইন্সপেক্টর, হিসাব রক্ষক, নিরাপত্তা অধিক্ষক(মহিলা), নিরাপত্তা অধিক্ষক(পুরুষ) পদের MCQ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ । এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নিম্নোক্ত ০৪ (চার) ক্যাটাগরীর পদে এম.সি.কিউ পরীক্ষা ০৩/০২/২০২৪ তারিখ অপরাহ্ন ০৩.৩০ টায় অনুষ্ঠিত হয়। উক্ত এম.সি.কিউ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য উত্তীর্ণ হয়। এম.সি.কিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ওয়েবসাইট (www.caab.gov.bd) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক এসএমএস এর মাধ্যমে পরবর্তীতে জানানো হবে।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ ফলাফল ২০২৪ – CAAB Result


এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নিম্নোক্ত ০২(দুই) ক্যাটাগরীর পদে এম.সি.কিউ পরীক্ষা 27/01/2024 তারিখ অপরাহ্ন ০৩.৩০ টায় অনুষ্ঠিত হয়। উক্ত এম.সি.কিউ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য উত্তীর্ণ হয়। এম.সি.কিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ওয়েবসাইট (www.caab.gov.bd) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক এসএমএস এর মাধ্যমে পরবর্তীতে জানানো হবে।

 

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ এর চাকরির পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সহকারী প্রকৌশলী (সিভিল), সহকারী প্রকৌশলী (ই/এম) ও এরোড্রাম কর্মকর্তা (এটিএম)/এরোড্রাম কর্মকর্তা (এটিএম:এটিসিও) পদে লিখিত পরীক্ষা ৩০/১২/২০২৩ তারিখ সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ, কাগুলার, কুর্মিটোলা, ঢাকায় অনুষ্ঠিত হয়। উক্ত লিখিত পরীক্ষায় নিম্নোক্ত প্রার্থীগণ উত্তীর্ণ হয়েছেন।

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

গাজীপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের প্রশাসন-১ শাখার স্মারক নং-৪৫.০০.০০০০.১৪০.১১.০০৩.২৩-৪৭,তারিখঃ-০৯.০১.২০২৪ ইং মোতাবেক স্বাস্থ্য …