ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-০২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর নিম্নবর্ণিত মিটার রিডার কাম ম্যাসেঞ্জার (০১ বছর মেয়াদী চুক্তিভিত্তিক) এর শূন্যপদে লোকবল নিয়োগ/প্যানেল তৈরীর নিমিত্ত ময়মনসিংহ/গাজীপুর জেলার স্থায়ী বাসিন্দা ব্যতিত বাংলাদেশের অন্য সকল জেলার প্রকৃত নাগরিকগণের নিকট হতে পদের পার্শ্বে বর্ণিত যোগ্যতা থাকা সাপেক্ষে অনলাইনে http://pbsmym2.teletalk.com.bd/ ওয়েবসাইটের মাধ্যমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

 

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-০২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

২৮-১২-২০২৩ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে। ১৮ বৎসরের কম বয়সীদের আবেদন করার প্রয়োজন নেই। প্রার্থীর বয়স কম বেশি হলে আবেদন গ্রহণযোগ্য হবে না। বয়সের প্রমাণক হিসেবে এসএসসি/ সমমানের সনদ বিবেচিত হবে। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। সরকারী/আধা-সরকারী/স্বায়ত্তশাসিত সংস্থায় কর্মরত এবং বিভাগীয় প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে এবং এ সংক্রান্ত নির্ধারিত ঘর পুরণ করতে হবে। মৌখিক পরীক্ষার সময় বিভাগীয় ছাড়পত্র দাখিল করতে হবে।

প্রার্থীর যোগ্যতা যাচাইঃ

মৌখিক পরীক্ষার সময় Online এ পূরনকৃত আবেদনপত্রের কপি (Applicant’s Copy) ও প্রবেশ পত্রের সাথে আবেদনে উল্লেখিত তথ্য প্রমানের জন্য নিম্নোক্ত কাগজাদির সত্যায়িত (১ম শ্রেনীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক) ফটোকপি সহ মূল কপি প্রদর্শন করতে হবে।

  • (ক) সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি।
  • (খ) শিক্ষাগত যোগ্যতার সনদপত্র (প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতা সনদ )
  • (গ) প্রার্থী যে ইউনিয়ন/পৌরসভা/সিটি কর্পোরেশন/ওয়ার্ড এর বাসিন্দা সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদ;
  • (ঘ) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র।
  • (ঙ) জাতীয় পরিচয় পত্র/ জন্ম নিবন্ধন সনদ ।
  • (চ) সরকারী/ আধা সরকারী/স্বায়ত্ত শাসিত সংস্থায় কর্মরত প্রার্থীগণকে বিভাগীয় ছাড়পত্র / এনওসি।

লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময়সূচী পরবর্তীতে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে http:// pbs2.mymensingh.gov.bd এবং পরীক্ষার প্রবেশপত্র টেলিটকের http://pbsmym2.teletalk.com.bd/লিংকের মাধ্যমে সরবরাহ করা হবে এবং প্রার্থীদের আবেদন ফরমে উল্লিখিত মোবাইল নম্বরে sms এর মাধ্যমে জানানো হবে।

প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই কেবল মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন। স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ ডিএ প্রদান করা হবে না। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে অবশ্যই শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য সনদপত্রের মূলকপি দাখিল করতে হবে।

প্রার্থী কর্তৃক প্রদত্ত তথ্যাবলী অসম্পূর্ণ বা অসত্য বা অসঙ্গতিপূর্ণ থাকলে এবং পরবর্তী যে কোন সময় বিষয়টি ময়মনিসংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ কর্তৃপক্ষের গোচরীভূত হলে তাকে চাকুরী হতে বিনা নোটিশে বরখাস্ত করণসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। নিয়োগের ক্ষেত্রে বাপবিবোর্ড/ ময়মনিসংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ কর্তৃক সর্বশেষ জারিকৃত বিধিবিধান প্রযোজ্য হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …