প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ১০ম গ্রেডের “উপসহকারী প্রকৌশলী, এস্টিমেটর ও ড্রাফটসম্যান” এর শূন্য পদে নিয়োগের সাময়িকভাবে যোগ্য প্রার্থীদের মৌখিক পরীক্ষা নিম্ন বর্ণিত তারিখ ও সময়সূচী অনুযায়ী বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের প্রধান কার্যালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকায় অনুষ্ঠিত হবে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

 

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ফটোকপি অপারেটর ও অফিস সহায়কের শূন্য পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি সংক্রান্ত। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ফটোকপি অপারেটর ও অফিস সহায়ক এর শূন্য পদে নিয়োগের লক্ষ্যে 22.12.2013 তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর নিম্নে দেওয়া হলো।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী 27.12.20২৩ তারিখ সকাল ৯:০০ ঘটিকা হতে ঢাকা পিটিআই, মিরপুর-১৩, ঢাকায় অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদের লিখিত পরীক্ষার প্রবেশপত্র (রঙ্গিন কপি), জাতীয় পরিচয়পত্রসহ নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে প্রয়োজনীয় সকল সনদের মূলকপি ও অন্যান্যা মূল কাগজপত্রাদি এবং সকল সনদ ও কাগজপত্রের ০১ (এক) সেট সত্যায়িত ফটোকপি সঙ্গে নিয়ে আসতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …