সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ, সিলেটস্থ রাজস্ব খাতে স্থায়ী পদে নিম্নোক্ত শূন্য পদে নিয়োগের লক্ষ্যে অস্থায়ী ভিত্তিতে প্রকৃত বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে নিম্নলিখিত শিক্ষাগত যোগ্যতা ও শর্ত সাপেক্ষে http://somc.teletalk.com.bd ওয়েবসাইটে অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে। সরাসরি আবেদন কোন ক্রমে গ্রহণযোগ্য নয়। নিয়োগ বিজ্ঞপ্তি পত্রিকা ছাড়াও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ওয়েবসাইটে www.magosmanimedical.com অথবা https://somc.college.gov.bd অথবা https://somc.edu.bd তে পাওয়া যাবে। নিয়োগ বিজ্ঞপ্তিতে শূন্য পদের সংখ্যা হ্রাস-বৃদ্ধি বা বাতিল/প্রত্যাহার ও সংশোধনের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করবেন।

 

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

3

 

পরীক্ষায় অংশগ্রহন ইচ্ছুক প্রার্থীগণ http://somc.teletalk.com.bd ওয়েবসাইটে আবেদনপত্র পুরণ করবেন। Online এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ১৭/১২/2023 খ্রি. সকাল ১০.০০ ঘটিকা। Online এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ১৫/01/2024 খ্রি. রাত ১১.৫৯ ঘটিকা পর্যন্ত উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এ পরীক্ষার ফি জমা দিবেন।  Online আবেদনপত্রে প্রার্থীর রঙিন ছবি (দৈর্ঘ্যঃ ৩০০ x প্রস্থঃ ৩০০) Pixel ও স্বাক্ষর (দৈর্ঘ্যঃ ৩০০ x প্রস্থঃ ৮০) Pixel এবং স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজঃ 100 kb ও স্বাক্ষরের সাইজঃ 60 kb হতে হবে।

 

Online এ আবেদনপত্রে পুরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সব কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online এ আবেদনপত্র Submit করার পূর্বেই পুরণকৃত সব তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। প্রার্থী online এ পুরণকৃত আবেদনপত্রের প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে সহায়ক হিসাবে সংরক্ষণ করবেন এবং মৌখিক পরীক্ষার সময় এক কপি জমা দিবেন। Online এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মোতাবেক ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবি সহ Applicants Preview  দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থীগণ একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicants Copy পাবেন।

 

উক্ত Applicants Copy প্রার্থী প্রিন্ট অথবা Download করে সংরক্ষন করবেন। Applicants কপিতে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন Teletalk Pre-paid Mobile নম্বরের মাধ্যমে SMS করে বর্ণিত ক্রমিক ০১ এর জন্য পরীক্ষার ফি বাবদ ২০০ (দুইশত) টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ২৩ (তেইশ) টাকা মোট ২২৩ (দুইশত তেইশ) টাকা এবং ক্রমিক ০২ এর জন্য পরীক্ষার ফি বাবদ ১০০ (একশত) টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ (বারো) টাকা মোট ১১২ (একশত বারো) টাকা অনধিক ৭২ (বায়াত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন। বিশেষভাবে উল্লেখ্য Online এ আবেদনপত্রের সকল অংশ পুরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা দেয়া না পর্যন্ত আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না।

 

প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://somc.teletalk.com.bd এবং প্রার্থীর মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে (শুধু যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হবে। Online আবেদনপত্রে প্রার্থী প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষনিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষনিক ভাবে অনুসরণ করা বাঞ্চনীয়। SMS এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র/ভ্যেনুর নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক রঙিন প্রিন্ট করে নিবেন। প্রার্থী এই প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহনের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করবেন।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …