Breaking News

নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Noakhali DC Office Job Circulr 2024

জেলা প্রশাসকের কার্যালয় নোয়াখালী ০১ টি পদে মোট ০৬ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। পদগুলোর জন্য আবেদন করা যাবে ১৮-০৩-২০২৪ পর্যন্ত। ইউনিয়ন পরিষদ (পরিষদের কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ ও চাকুরির শর্তাবলী) বিধিমালা, ২০১১ স্থানীয় সরকার বিভাগের ইউপি-২ অধিশাখার ০২/০৯/২০১৪খ্রি. তারিখের ৪৬.০১7.011.0000.001.2011 – 718 (64) নম্বর স্মারকের আলোকে স্থানীয় সরকার বিভাগের ইউপি-২ শাখার ১১/০২/২০২৪খ্রি. তারিখের 46.018.032.00.00056.16- ৯৯ নম্বর স্মারকে প্রাপ্ত ছাড়পত্র মোতাবেক নোয়াখালী জেলার ইউনিয়ন পরিষদ সচিব-এর শূন্য পদে লোক নিয়োগ এবং আগামী ০১ (এক) বছরের জন্য নিয়োগ প্যানেল প্রস্তুতের লক্ষ্যে নোয়াখালী জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে নির্ধারিত ফরমে স্বহস্তে লিখিত ও স্বাক্ষরিত দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। নির্ধারিত আবেদন ফরম জেলা প্রশাসকের কার্যালয়, নোয়াখালী-এর www.noakhali.gov.bd ওয়েবসাইট হতে সংগ্রহ করা যাবে।

নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Noakhali DC Office Job Circulr 2024

image

Apply Now by Online

 

প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের স্থায়ী নাগরিক ও নোয়াখালী জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। প্রার্থীর বয়স আগামী ১৮-০৩-২০২৪খ্রি. তারিখে অবশ্যই ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহিদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সরকারি বিধি মোতাবেক সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স নিরূপণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়। বিভাগীয় (চাকুরিরত প্রার্থীর ক্ষেত্রে প্রযোজ্য) প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। সকল চাকুরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি ছাড়পত্রের মূলকপি জমা দিতে হবে। তাছাড়া, চাকুরিরত প্রার্থীর ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য হবে না।

প্রার্থীকে ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা (নাম, পদবির সীল স্বাক্ষরসহ) কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত জাতীয়তা সনদ, সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি এবং সদ্য তোলা ৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের/নির্ধারিত আবেদন পত্রে উল্লেখিত সাইজের সত্যায়িত ছবি আবেদন পত্রের সাথে যুক্ত করতে হবে।

সোনালী ব্যাংক লিমিটেড-এর যে কোন শাখা হতে ৪০০/- (চারশত) টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) জেলা প্রশাসক, নোয়াখালী এর অনুকূলে জমা দিতে হবে। রেজিস্ট্রিসহ ডাকের জন্য ১০(দশ) টাকা মূল্যমানের অব্যবহৃত ডাক টিকিটযুক্ত ৯.৫”x৪.৫” সাইজের একটি খাম সংযুক্ত করতে হবে। খামের ডান পার্শ্বে প্রার্থীর ডাক যোগাযোগের ঠিকানা (যে ঠিকানায় ‘ইন্টারভিউ কার্ড পেতে ইচ্ছুক) লিখতে হবে। আবেদন পত্র আগামী ১৮/০৩/২০২৪খ্রি. তারিখ অফিস চলাকালীন সময় / বিকাল ৪.০০টার মধ্যে ডাকযোগে জেলা প্রশাসকের কার্যালয়ে পৌঁছাতে হবে। অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদনসমূহ সরাসরি বাতিল বলে গণ্য হবে। আবেদনপত্র গ্রহণ ও বাতিলের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। এ বিষয়ে কোন আপত্তি উত্থাপন করা যাবে না।

কোটা সম্পর্কিত প্রচলিত সরকারি নীতিমালা ও নিয়োগ সংক্রান্ত অন্যান্য সরকারি বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি-বিধান কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে। নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি এবং বিজ্ঞপ্তি আংশিক বা সম্পূর্ণ বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। প্রার্থীদের লিখিত / মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয় ফলাফল ২০২৪ | Tangail DC Office Result 2024

জেলা প্রশাসকের কার্যালয় টাঙ্গাইল এর বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল এবং ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার …