প্রাথমিক শিক্ষক নিয়োগ ইউজার আইডি ও পাসওয়ার্ড রিকোভার ২০২৩

প্রাইমারির মেসেজ আসা – না আসা নিয়ে দুই গ্রুপ বিভাজিত। যারা এডমিট ডাউনলোড করছেন তাদের মেসেজ না আসলেও দুশ্চিন্তার কারণ নেই। মেসেজ শুধুমাত্র ইউজার আইডি আর পাসওয়ার্ড জানায় দেওয়ার জন্য দেওয়া হচ্ছে।কারো মেসেজ না আসলে যে উপায়ে নিজেই ইউজার আইডি ও পাসওয়ার্ড বের করে নিতে পারবেন।

১) যাদের ইউজার আইডি,পাসওয়ার্ড দুটোই নেই তারা প্রাইমারির ওয়েব সাইটে গিয়ে যে নাম্বার এপ্লিকেশনের সময় দিয়েছেন তা ইনপুট করেই রিকোভার করতে পারবেন।

২) যারা ইউজার আইডি জানেন কিন্তু পাসওয়ার্ড জানেন না তারা একই ভাবে ” Recover User ” অপশনে গিয়ে ইউজার,ফোন নাম্বার,জন্ম দিন মাস সাল ইনপুট করে সহজেই পাসওয়ার্ড পেয়ে যাবেন।

৩) ইউজার আইডি ও পাসওয়ার্ড ইনপুট করার পর অটোমেটিক আপনার প্রবেশপত্র পিডিএফ আকারে শো করবে।উক্ত পিডিএফ কোনো কম্পিউটারের দোকানের জিমেইলে সেন্ড করে প্রিন্ট আউট করতে পারবেন।

৪) দেশ স্মার্ট হচ্ছে।নিজের পরীক্ষার এডমিট নিজেই উত্তোলন করা শিখুন। শেখার কোনো বয়স নেই।নিজের ব্যক্তিগত জিমেইল, পাসওয়ার্ড অন্যকে দেওয়া থেকে বিরত থাকুন।

পরীক্ষার্থীদের নির্দেশিকা.pdf

DOWNLOAD ADMIT CARD BY USER ID/ PASSWORD

DOWNLOAD ADMIT CARD BY SSC ROLL/ BOARD/ YEAR

 

প্রাথমিক শিক্ষক নিয়োগ ইউজার আইডি ও পাসওয়ার্ড রিকোভার ২০২৩

DPE-Admit-card-management-System-Login-Required

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ২য় ধাপের ফলাফল ২০২২

প্রাথমিক শিক্ষক নিয়োগ পত্র ২০২৪ পিডিএফ ডাউনলোড

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন রাজস্বখাতভুক্ত সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা, ২০২০ এর ফলাফলের ভিত্তিতে কেন্দ্রীয় প্রাথমিক শিক্ষক …