ইজিসিবি নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪ – EGCB Exam Date 2024

“সহকারী প্রকৌশলী (আইসিটি)” পদে প্রার্থীদের লিখিত পরীক্ষা গ্রহণ প্রসঙ্গে। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ১২/১০/২০২৩ তারিখে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে “সহকারী প্রকৌশলী (আইসিটি)” পদে জনবল নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের MCQ পরীক্ষা আগামী 02/03/2024 তারিখ শনিবার বিকাল ৩:০০ ঘটিকায় ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ, আই.ই.আর, ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকায় অনুষ্ঠিত হবে। ইতোমধ্যেই টেলিটকের মাধ্যমে প্রার্থীদের SMS প্রেরণ করা হয়েছে।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদেরকে টেলিটক বাংলাদেশ লিঃ এর ওয়েব-সাইট থেকে নিজস্ব আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করার জন্য অনুরোধ করা হলো। উক্ত প্রবেশপত্রে পরীক্ষার বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া আছে। প্রবেশপত্র ব্যতিরেকে কোন প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না। ডাউনলোড সংক্রান্ত বিষয়ে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে অথবা vas.query@teletalk.com.bd-এ ই-মেইলে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো ।

ইজিসিবি নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪ – EGCB Exam Date 2024

 

ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (ইজিসিবি) এর চাকরির পরীক্ষার সময়সূচি প্রকাশ। “টেকনিক্যাল এ্যাটেনডেন্ট” পদে প্রার্থীদের লিখিত পরীক্ষা গ্রহণ প্রসঙ্গে। ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানী অব বাংলাদেশ (ইজিসিবি) লিঃ-এ টেকনিক্যাল এ্যাটেনডেন্ট পদের প্রার্থীদের (Short Listed) লিখিত পরীক্ষা আগামী 01/12/2023 তারিখ শুক্রবার সকাল ১০:০০ ঘটিকায় ধানমন্ডি গভঃবয়েজ হাই স্কুল, ধানমন্ডি, ঢাকায় অনুষ্ঠিত হবে। ইতোমধ্যেই টেলিটকের মাধ্যমে Short Listed Candidates এর SMS প্রেরণ করা হয়েছে।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদেরকে টেলিটক বাংলাদেশ লিঃ এর ওয়েব-সাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করার জন্য অনুরোধ করা হলো। উক্ত প্রবেশপত্রে লিখিত পরীক্ষার বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া আছে। প্রবেশপত্র ব্যতিরেকে কোন প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না। ডাউনলোড সংক্রান্ত বিষয়ে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে অথবা vas.query@teletalk.com.bd-এ ই-মেইলে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো ।

ইজিসিবি টেকনিক্যাল এ্যাটেনডেন্ট পরীক্ষার সময়সূচি ২০২৩

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …