ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ফলাফল ২০২৪

জেলা প্রশাসকের কার্যালয়, ময়মনসিংহ এর রাজস্ব প্রশাসনের ২০ তম গ্রেডের অফিস সহায়ক পদে ৫৭টি, নিরাপত্তা প্রহরী পদে ০২ টি, পরিচ্ছন্নতাকর্মী পদে ০১ টি সহ মোট ৬০ (ষাট) টি শূন্যপদে জনবল নিয়োগের নিমিত্ত ১৬/০২/২০২৪ খ্রি. তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষা এবং 17/02/24 খ্রি. ও 18/02/2024 খ্রি. তারিখে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। লিখিত এবং মৌখিক পরীক্ষায় মূল্যায়নের ভিত্তিতে ১৮/০২/২৪ খ্রি. তারিখে অনুষ্ঠিত নির্বাচনী কমিটির সভার সিদ্ধান্ত ও সুপারিশের পরিপ্রেক্ষিতে বিদ্যমান নীতিমালা অনুসরণপূর্বক নিম্নলিখিত রোল নম্বরধারী প্রার্থীগণকে নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত করা হলো।

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ চূড়ান্ত ফলাফল ২০২৪

 

 

জেলা প্রশাসকের কার্যালয় ময়মনসিংহ এর লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচী প্রকাশ। জেলা প্রশাসকের কার্যালয়, ময়মনসিংহ এর রাজস্ব প্রশাসনের ২০ তম গ্রেডের ০৩টি ক্যাটাগরির মোট ৬৩(তিষট্টি)টি শূন্যপদে সরাসরি জনবল নিয়োগের নিমিত্ত ১৬/০২/২০২৪ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে নিম্নলিখিত রোল নম্বরধারী পরীক্ষার্থীগণ মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন। লিখিত পরীক্ষার জন্য ইস্যুকৃত প্রবেশপত্রের মূল কপি অবশ্যই সাথে নিয়ে আসতে হবে। নাগরিক সনদ, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ, সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদ এবং কোটা সম্পর্কিত প্রমাণক সাথে নিয়ে আসতে হবে। মৌখিক পরীক্ষার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না । যথাসময়ে হাজির না হলে তাকে অনুপস্থিত হিসেবে গণ্য করা হবে।

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ফলাফল ২০২৪

 

জেলা প্রশাসকের কার্যালয়, ময়মনসিংহ এর রাজস্ব প্রশাসনের ১৬তম গ্রেডের ০৪ টি ক্যাটাগরির মোট ৪২ (বিয়াল্লিশ) টি শূন্যপদে সরাসরি জনবল নিয়োগের নিমিত্ত ১৭/১১/২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে নিম্নলিখিত রোল নম্বরধারী পরীক্ষার্থীগণ ব্যবহারিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, লিখিত পরীক্ষার জন্য ইস্যুকৃত প্রবেশপত্রের মূল কপি অবশ্যই সঙ্গে নিয়ে আসতে হবে। নির্ধারিত সময়ে হাজির না হলে তাকে অনুপস্থিত হিসেবে গণ্য করা হবে।

 

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

DC Office Job Circular ডিসি অফিস

চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – DC Chandpur Job Circular

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ, ইউপি-২ শাখা, ঢাকা এর ১২ …