বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগবিধি অনুযায়ী নিম্নেবর্ণিত পদগুলো পূরণের জন্য বাংলাদেশের নাগরিকগণের কাছ থেকে আবেদন আহবান করা যাচ্ছে। প্রার্থীগণকে রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়-এর অনুকূলে পূবালী ব্যাংক লিঃ, ঢাকার শাহবাগ এভিনিউ শাখার উপর ৬,০০/- (ছয়শত) টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডারসহ নিম্নস্বাক্ষরকারীর অফিসে অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রাপ্তব্য নির্দিষ্ট আবেদনপত্রে ১০ (দশ) কপি আবেদন, পাসপোর্ট আকারের ১০ (দশ) কপি রঙিন ছবি, ১০ (দশ) কপি গবেষণা প্রকাশনাসমূহের ফটোকপি (শিক্ষকবৃন্দের ক্ষেত্রে), ১০ (দশ) কপি বিএমডিসি’র হালনাগাদ রেজিস্ট্রেশনের ফটোকপি (প্রযোজ্য ক্ষেত্রে) ও ১০ (দশ) সেট সকল সার্টিফিকেটের ফটোকপি আগামী ১১/০১/২০২৪ইং তারিখ বেলা ০২-৩০টার মধ্যে নিম্নস্বাক্ষরকারীর অফিসে পৌঁছাতে হবে।

চাকরিরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। ক্রমিক ১,২,৩,৪ ও ৫ এ বর্ণিত পদের নিয়োগ নির্বাচনী বোর্ডের বিবেচনায় উপযুক্ত প্রার্থীর ক্ষেত্রে বয়স, যোগ্যতা এবং অভিজ্ঞতার ক্ষেত্রে যেকোনো একটি শিথিলযোগ্য। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত প্রতিষ্ঠান ব্যতীত অন্য কোনো প্রতিষ্ঠানের চাকরি শিক্ষকতার অভিজ্ঞতা হিসাবে গণ্য করা হবে না। অসম্পুর্ণ আবেদন বাতিল বলে গণ্য হবে। নির্দিষ্ট সময়সীমার পর প্রাপ্ত আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে। নিয়োগকারী কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে ণ্য হবে। জাতীয় বেতন স্কেল ২০১৫ইং অনুযায়ী বেতন ও গ্রেড নির্ধারিত হইবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.bsmmu.ac.bd) থেকে নিয়োগ বিজ্ঞপ্তি ও আবেদনপত্র সংগ্রহ করা যাবে।

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

bsmmu-Job-Circular

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …