প্রত্নতত্ত্ব অধিদপ্তর পরীক্ষা সময়সূচি ও আসন বিন্যাস ২০২৩

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অধীন প্রত্নতত্ত্ব অধিদপ্তরের সহকারী কাস্টোডিয়ান-গবেষণা সহকারী পদের প্রার্থীদের বাছাই পরীক্ষার তারিখ, সময়সূচি, আসন বিন্যাস এবং নির্দেশাবলি। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অধীন প্রত্নতত্ত্ব অধিদপ্তরের “সহকারী কাস্টোডিয়ান/গবেষণা সহকারী” [১১তম গ্রেড] পদের প্রার্থীদের বাছাই (MCQ Type) পরীক্ষার তারিখ, সময়সূচি, আসন বিন্যাস এবং নির্দেশাবলি। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অধীন প্রত্নতত্ত্ব অধিদপ্তরের সহকারী কাস্টোডিয়ান/গবেষণা সহকারী [১১তম গ্রেড] পদের প্রার্থীদের বাছাই (MCQ Type) পরীক্ষা নিম্নোক্ত কেন্দ্র সমূহে বর্ণিত তারিখ ও সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd অথবা টেলিটকের ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd থেকে ডাউনলোডকৃত প্রবেশপত্রসহ পরীক্ষার্থীরা সহকারী কাস্টোডিয়ান/গবেষণা সহকারী পদের বাছাই (MCQ Type) পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। পরীক্ষার্থীদের অনুকূলে নতুন করে কোনো প্রবেশপত্র প্রেরণ করা হবে না।  কোনো পরীক্ষার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে বা বিনষ্ট হলে কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd অথবা টেলিটকের ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd থেকে ডাউনলোড করা যাবে। প্রবেশপত্র ব্যতীত কোনো পরীক্ষার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না।

 

প্রত্নতত্ত্ব অধিদপ্তর পরীক্ষা সময়সূচি ও আসন বিন্যাস ২০২৩

2

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …