পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৩ – ppa Seat Plan

পায়রা বন্দর কর্তৃপক্ষ (ppa) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ। পরীক্ষার তারিখঃ ২৪ নভেম্বর ২০২৩। পায়রা বন্দর কর্তৃপক্ষের ১২ ক্যাটাগরির ১৪টি পদের লিখিত পরীক্ষার আসন বিন্যাস ও সময়সূচী। পরীক্ষার আসন বিন্যাস ও সময়সূচি। পায়রা বন্দর কর্তৃপক্ষের বিজ্ঞপ্তি নং-১১/২০২৩ এবং স্মারক নং-১৮.21.7866.001.11.056.২৩.৭২৬, তারিখঃ ৩১ আগস্ট, ২০২৩ খ্রিঃ এর নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক ১২ ক্যাটাগরির ১৪ টি পদের নিয়োগ পরীক্ষা নিম্নোক্ত কেন্দ্রে বর্ণিত সময়সূচি ও আসন বিন্যাস অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৩ – ppa Seat Plan

 

পরীক্ষা সংক্রান্ত নির্দেশাবলিঃ

২। পায়রা বন্দর কর্তৃপক্ষের ওয়েবসাইট www.ppa.gov.bd অথবা টেলিটকের ওয়েবসাইট http://ppa.teletalk.com.bd থেকে পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

৩। পরীক্ষার হলে প্রবেশের পূর্বে প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ মিনিট পূর্বে পরীক্ষার্থীদেরকে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। প্রবেশপত্র ব্যতীত কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না।

৪। পরীক্ষা কেন্দ্রে কোন ধরণের কাগজ, বই, মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্টওয়াচ ও অন্যান্য ইলেক্ট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ করা যাবে না।

৫। প্রশ্নপত্র পাওয়ার পর পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত কোনো পরীক্ষার্থী কক্ষ ত্যাগ করতে পারবে না।

৬। যথাযথ স্বাস্থ্য বিধি অনুসরণ করে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …