বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ MCQ পরীক্ষার ফলাফল ২০২৪

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নিম্নোক্ত ০৩(তিন) ক্যাটাগরীর পদে এম.সি.কিউ পরীক্ষা ২৩/০৩/২০২৪ তারিখ অপরাহ্ন ০২.৩০ টায় অনুষ্ঠিত হয়। উক্ত এম.সি.কিউ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য উত্তীর্ণ হয়। এম.সি.কিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ওয়েবসাইট (www.caab.gov.bd) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক এসএমএস এর মাধ্যমে পরবর্তীতে জানানো হবে।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ ফলাফল ২০২৪ – CAAB Result

Apply Now by Online

Apply Online Here

 

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (caab) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নিম্নোক্ত ০২(দুই) ক্যাটাগরীর পদে এম.সি.কিউ পরীক্ষা ০৯/০৩/২০২৪ তারিখ অপরাহ্ন ০৩.৩০ টায় অনুষ্ঠিত হয়। উক্ত এম.সি.কিউ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য উত্তীর্ণ হয়। ০৯-০৩-২০২৪ ইং তারিখে অনুষ্ঠিত সশস্ত্র নিরাপত্তা প্রহরী ও নিরাপত্তা প্রহরী পদে MCQ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী লিখিত পরীক্ষায় অংশগ্রহনের জন্য উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ। এম.সি.কিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ওয়েবসাইট (www.caab.gov.bd) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক এসএমএস এর মাধ্যমে পরবর্তীতে জানানো হবে।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ ফলাফল ২০২৪ – CAAB Result

 

 

 

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (caab) এর ০২-০৩-২০২৪ ইং তারিখে অনুষ্ঠিত নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে MCQ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী লিখিত পরীক্ষায় অংশগ্রহনের জন্য উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ।

CAAB ফলাফল ২০২৪

 

 

এয়ারওয়ার্দিনেস ইন্সপেক্টর, হিসাব রক্ষক, নিরাপত্তা অধিক্ষক(মহিলা), নিরাপত্তা অধিক্ষক(পুরুষ) পদের MCQ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ । এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নিম্নোক্ত ০৪ (চার) ক্যাটাগরীর পদে এম.সি.কিউ পরীক্ষা ০৩/০২/২০২৪ তারিখ অপরাহ্ন ০৩.৩০ টায় অনুষ্ঠিত হয়। উক্ত এম.সি.কিউ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য উত্তীর্ণ হয়।

CAAB Result

১৭/১১/২০২৩ তারিখে সহকারী প্রকৌশলী (সিভিল), সহকারী প্রকৌশলী (ই/এম) , এরোড্রাম সহকারী ও স্যানিট্যারি ইন্সপেক্টর পদের MCQ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ । সহকারী প্রকৌশলী (সিভিল), সহকারী প্রকৌশলী (ই-এম) , এরোড্রাম সহকারী ও স্যানিট্যারি ইন্সপেক্টর পদের MCQ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ । এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নিম্নোক্ত বিভিন্ন ক্যাটাগরীর পদে MCQ পরীক্ষা ১৭/১১/২০২৩ তারিখ অপরাহ্ন ০৩.৩০ টায় অনুষ্ঠিত হয়। উক্ত MCQ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য উত্তীর্ণ হয়। MCQ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ওয়েবসাইট (www.caab.gov.bd) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক এসএমএস এর মাধ্যমে পরবর্তীতে জানানো হবে।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ ফলাফল ২০২৪ – CAAB Result

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ MCQ ফলাফল ২০২৩

 


বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩। বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (caab) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ MCQ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ । ১০-১১-২০২৩ তারিখে উচ্চমান সহকারী-উচ্চমান সহকারী(বেঞ্চ সহকারী) এবং ট্রাফিক হ্যান্ড পদে MCQ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ । এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নিম্নোক্ত বিভিন্ন ক্যাটাগরীর পদে MCQ পরীক্ষা ১০/১১/২০২৩ তারিখ অপরাহ্ন ০৩.৩০ টায় অনুষ্ঠিত হয়। উক্ত MCQ পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য উত্তীর্ণ হয়। MCQ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ওয়েবসাইট (www.caab.gov.bd) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক এসএমএস এর মাধ্যমে পরবর্তীতে জানানো হবে।

 

 

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ MCQ পরীক্ষার ফলাফল ২০২৩

caab-Page-1

caab-Page-2

 

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

কমিউনিটি হেলথকেয়ার প্রভাইডার নিয়োগ পরীক্ষা - ৭৯৮ পদের পরীক্ষা ১১ নভেম্বর ২০২২

প্রাথমিক শিক্ষক নিয়োগ ৩য় ধাপের পরীক্ষার সময়সূচি ২০২৪

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩-এর ৩য় গ্রুপের (ঢাকা ও চট্টগ্রাম বিভাগ) আওতাধীন জেলাসমূহের …