বন অধিদপ্তর অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

‘অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক’ পদের ২৯/১০/২০23, 31/10/2023, 01/11/2023 ও 02/11/2013
তারিখের স্থগিতকৃত মৌখিক পরীক্ষার তারিখ পুণ: নির্ধারণ সংক্রান্ত বিজ্ঞপ্তি। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বন অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি নম্বর: ২২.০১.০০০০.০০৭.०৫.৩৯৪.২১২২ তারিখ ৩১ অক্টোবর, ২০২২ এর পরিপ্রেক্ষিতে অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের ২৯/20/2023, 31/10/2023, 01/11/2023 ও 02/11/২০২৩ তারিখের জন্য নির্ধারিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনিবার্য কারণ বশত: স্থগিত করা হয়েছিল। উক্ত স্থগিতকৃত তারিখের নির্ধারিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা নিম্নলিখিত তারিখ ও সময়সূচি অনুযায়ী বনভবন, আগারগাঁও, ঢাকায় গ্রহণের জন্য পুন: নির্ধারণ করা হলো।

 

বন অধিদপ্তরের মৌখিক পরীক্ষার পুন: নির্ধারণ সময়সূচি ২০২৩

image

বন অধিদপ্তরের ‘অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক’ পদে জনবল নিয়োগের মৌখিক পরীক্ষার সরকারিতারিখ ও সময়সূচি সংক্রান্ত বিজ্ঞপ্তি। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বন অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি ৩১ অক্টোবর, ২০২২ এর পরিপ্রেক্ষিতে অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নিয়োগের জন্য বিগত ১৬/০৯/২০২৩, ১৭/০৯/২০২৩ ও ১৮/০৯/২০২৩ তারিখের ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা নিম্নে উল্লিখিত তারিখ ও সময়সূচি অনুযায়ী রক্তন সম্মেলন কক্ষ, বনভবন, আগারগাঁও, ঢাকায় গ্রহণ করা হবে। যে সকল প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে তাদের রোল নম্বর।

 

বন অধিদপ্তর অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

q-Jr-PNEe71204ke-PAWKvb

Guh-Uanflm-SA2-Xns-LLRx-Q

h-PIJM5o4jukp3k41-K90l

বিঃ দ্রঃ অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য সংশ্লিস্ট প্রার্থীদেরকে জাতীয় পরিচয়পত্র, লিখিত পরীক্ষার রঙিন প্রবেশপত্র, অনলাইনে দাখিলকৃত আবেদনপত্রের ডাউনলোডকৃত রঙিন প্রিন্ট কপি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ ও কোটা সংক্রান্ত সনদপত্র ইত্যাদির মূল কপি এবং ১(এক) সেট সত্যায়িত ফটোকপি সংগে আনতে হবে। মৌখিক পরীক্ষার জন্য আর কোন প্রবেশপত্র ইস্যূ করা হবেনা এবং কোন প্রকার টি.এ/ডিএ প্রদান করা হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …