জাতীয় মানবাধিকার কমিশন সহকারী পরিচালক পরীক্ষার সময়সূচি ২০২৩

জাতীয় মানবাধিকার কমিশন সহকারী পরিচালক পরীক্ষার সময়সূচি। জাতীয় মানবাধিকার কমিশন সহকারী পরিচালক পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩। জাতীয় মানবাধিকার কমিশন লিখিত পরীক্ষার নোটিশ। পদ সমূহঃ সহকারী পরিচালক । পরীক্ষার তারিখঃ ০২/০৯/২০২৩। সময়ঃ সকাল ১০.০০ – ১১.০০ টা। জাতীয় মানবাধিকার কমিশনার অধীনে সহকারী পরিচালক পদের পরীক্ষা ঢাকা শহরে অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে পরীক্ষার প্রবেশপত্র  প্রকাশিত হয়েছে।

 

জাতীয় মানবাধিকার কমিশন সহকারী পরিচালক পরীক্ষার সময়সূচি ২০২৩

image

 

প্রবেশপত্র ডাউনলোডঃ http://nhrc.teletalk.com.bd

পরীক্ষার নির্দশনাসমূহঃ

১. লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য এ প্রবেশপত্রটি অবশ্যই সঙ্গে আনতে হবে। মৌখিক পরীক্ষার জন্য পৃথক কোন প্রবেশপত্র প্রদান করা হবে না।
২. লিখিত পরীক্ষা শুরু হওয়ার ৩০ মিনিট পূর্বে প্রার্থীকে আসন গ্রহণ করতে হবে এবং পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত কক্ষ ত্যাগ করা যাবে না। পরীক্ষা শুরুর পর কোন পরীক্ষার্থী কেন্দ্রে প্রবেশ করতে পারবে না। পরীক্ষার্থীকে অবশ্যই তার নির্ধারিত আসনে বসতে হবে।

৩. পরীক্ষার্থীকে অবশ্যই সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি অনুসরণ করে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।
৪. পরীক্ষা কক্ষে মোবাইল ফোন, ঘড়ি, স্মার্ট ডিভাইস / ইলেক্ট্রনিক ডিভাইস, বই-পুস্তক, ক্যালকুলেটর, ব্যাগ ইত্যাদি আনা যাবে না। পরীক্ষা চলাকালে কোন প্রকার অসদাচরন অথবা অসদুপায় অবলম্বর করলে প্রার্থীর উত্তরপত্র বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

৫. হাজিরা তালিকার স্বাক্ষরের সাথে প্রার্থীর আবেদনপত্রের স্বাক্ষরের মিল থাকতে হবে।
৬. মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদ, জাতীয় পরিচয়পত্রের মূলকপি, ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদের মূলকপি, নিজ জেলার প্রমাণক হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন এর সনদ/ প্রত্যয়নপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে এবং সকল সনদ/পত্যয়নপত্রের ১ সেট ফটোকপি দাখিল করতে হবে।

৭. লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের পরবর্তীতে মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় প্রার্থীদের মোবাইলে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে এবং www.nhrc.org.bd ওয়েবসাইটে ও নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।

৮. লিখিত/মৌখিক পরীক্ষার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৯. পরীক্ষা সংক্রান্ত তথ্যদি এবং ফলাফল জাতীয় মানবাধিকার কমিশনের নোটিশ বোর্ড, ওয়েবসাইট www.nhrc.org.bd ও টেলিটক ওয়েবসাইট https://alljobs.teletalk.com.bd-এ প্রকাশ করা হবে।

১০. কর্তৃপক্ষ নিয়োগ সংক্রান্ত যে কোন সিদ্ধান্ত গ্রহণ/পরিবর্তনের অধিকার সংরক্ষণ করে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …