বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ MCQ পরীক্ষার সময়সূচি ২০২৪

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ২৮/০৩/২০২৩ তারিখে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে নিম্নবর্ণিত পদসমূহে জনবল নিয়োগের লক্ষ্যে নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী MCQ পরীক্ষা অনুষ্ঠিত হবে। উক্ত পদসমূহে আবেদনকারী প্রার্থীদের মোবাইল নম্বরে পরীক্ষার সময়সূচি এবং প্রবেশপত্র সংগ্রহের জন্য টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক সকল প্রার্থীকে ইতোমধ্যে SMS প্রদান করা হয়েছে।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ MCQ পরীক্ষার সময়সূচি ২০২৪

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ২৮/০৩/২০২৩ তারিখে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে নিম্নবর্ণিত পদসমূহে জনবল নিয়োগের লক্ষ্যে নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী MCQ পরীক্ষা অনুষ্ঠিত হবে। উক্ত পদসমূহে আবেদনকারী প্রার্থীদের মোবাইল নম্বরে পরীক্ষার সময়সূচি এবং প্রবেশপত্র সংগ্রহের জন্য টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক সকল প্রার্থীকে ইতোমধ্যে SMS প্রদান করা হয়েছে। MCQ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অবশ্যই সংগে আনতে হবে। MCQ পরীক্ষার স্থান ও সময়সূচি নিম্নরূপ।

 

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ MCQ পরীক্ষার সময়সূচি ২০২৩

MCQ

 

উল্লেখ্য, এরোড্রাম সহকারী ও স্যানিটারি ইন্সপেক্টর পদে গত ০৫/০৮/২০২৩ তারিখ বিকাল ০৩:৩০ টায় পরীক্ষা গ্রহণের নিমিত্ত টেলিটক বাংলাদেশ লিমিটেড এর মাধ্যমে প্রার্থীদের অনুকূলে প্রবেশপত্র ইস্যু করা হয়। কিন্তু অনিবার্য কারণবশতঃ উক্ত তারিখের পরীক্ষা স্থগিত করায় উক্ত প্রবেশপত্র বাতিল করা হয়। তৎপ্রেক্ষিতে, আগামী ০২/০৯/২০২৩ তারিখ বিকাল ০৩:৩০ টায় অনুষ্ঠিতব্য এরোড্রাম সহকারী ও স্যানিট্যারি ইন্সপেক্টর পদের প্রার্থীদেরকে নতুনভাবে টেলিটক বাংলাদেশ লিমিটেড এর মাধ্যমে ইস্যুকৃত প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষার সময় সংগে নিয়ে আসার জন্য অনুরোধ করা হলো।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (bsti) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। বাংলাদেশ স্ট্যান্ডার্ডস …