বিএমইটি ড্রাইভিং উইথ অটোমেকানিক্স ৯ম তম ব্যাচে ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

দেশ-বিদেশে কর্মসংস্থানের জন্য ড্রাইভিং প্রশিক্ষণ প্রদান” শীর্ষক প্রকল্পের আওতায় -জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি) কর্তৃক পরিচালিত “ড্রাইভিং উইথ অটোমেকানিক্স” কোর্সের ৯ম তম ব্যাচে ভর্তি বিজ্ঞপ্তি। আবেদন পত্র জমাদানের শেষ তারিখঃ ১৯/০৯/২০২৩ খ্রিঃ।

দেশে-বিদেশে শিক্ষিত ও দক্ষ পেশাদার ড্রাইভারের চাহিদা পূরণের লক্ষ্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যূরো (বিএমইটি) কর্তৃক বাস্তাবায়নাধীন “দেশ-বিদেশে কর্মসংস্থানের জন্য ড্রাইভিং প্রশিক্ষণ প্রদান” শীর্ষক প্রকল্পের আওতায় খুলনা মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে অক্টোবর-ডিসেম্বর/২০২৩ সেশনে ৯ম ব্যাচে ০৩ মাস মেয়াদী ড্রাইভিং উইথ অটোমেকানিক্স কোর্সে সম্পুর্ণ সরকারি খরচে প্রশিক্ষণ প্রদান করা হবে। উক্ত ড্রাইভিং প্রশিক্ষনে প্রশিক্ষণার্থী ভর্তির লক্ষ্যে কেন্দ্রের নির্ধারিত ফর্মে দরখাস্থ আহবান করা যাচ্ছে।

 

বিএমইটি ড্রাইভিং উইথ অটোমেকানিক্স ৯ম তম ব্যাচে ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

image

 

আবেদন পত্রের সাথে নিম্নোক্ত কাগজপত্র অবশ্যই জমা দিতে হবে:

  • (ক) শিক্ষাগত যোগ্যতার সনদ ও জাতীয় পরিচয়পত্রের (NID) ফটো কপি
  • (খ) পাসপোর্ট সাইজের ০২ কপি ও স্ট্যাম্প সাইজের ০২ কপি রঙ্গিন ছবি ।

বিঃ দ্রঃ ১. উত্তীর্ণ প্রার্থীকে রেজিস্টার্ড চিকিৎসক প্রদত্ত স্বাস্থ্যগত যোগ্যতা ও ভাল দৃষ্টিশক্তি সনদের মূলকপি জমা দিয়ে ভর্তি হতে হবে।

২. ইতিপূর্বে যারা যে কোন টিটিসি থেকে/কোন প্রতিষ্ঠান থেকে ড্রাইভিং প্রশিক্ষণ গ্রহণ করেছেন, যাদের কোন প্রকার ড্রাইভিং লাইসেন্স আছে, অধ্যয়নরত প্রশিক্ষণার্থী ও কালার ব্লাইন্ডদের আবেদন করার প্রয়োজন নাই ।
৩. হত দরিদ্র, মহিলা, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, অনাগ্রসর বিশেষ করে উপজাতি, ক্ষুদ্র নৃগোষ্ঠি ও বিদেশ ফেরত ও বিদেশে কাজ করতে আগ্রহী পুরুষ ও মহিলাদের অগ্রাধিকার দেওয়া হবে ।

৪. ভর্তির পর DEMO অফিসে রেজিস্ট্রেশন করতে হবে।
সুবিধাসমুহঃ বিআরটিএ পরীক্ষায় উত্তীর্ণ প্রশিক্ষণার্থীদের ৮০% হাজিরার ভিত্তিতে ১০০/- হারে (যাতায়াত ও টিফিন ভাতা),  লার্নার ও লাইসেন্স ফি এর খরচ প্রদান করা হবে।

এই বিজ্ঞপ্তি সম্পূর্ণ/আংশিক পরিবর্তন অথবা বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।
প্রয়োজনেঃ ০১৭১৯-৫০৫৪১৮/০১৯১৩-৬৫৭৯৪৭/০১৯৬৩-২৫৯৭২৬/০১৬৮৯-৮৪৬১৯৪

  • অধ্যক্ষ
  • খুলনা মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র
  • তেলিগাতি, পোঃ কুয়েট, খুলনা-৯২০৩।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …