ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ প্রশাসনের জনবল নিয়োগের পরীক্ষার ফলাফল প্রকাশ। জেলাপ্রশাসকের কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ প্রশাসনের আওতাধীন অফিসসমূহে ২০তম গ্রেডভুক্ত ০৭ (সাত) টি ক্যাটাগরির অফিস সহায়ক-১০, পরিচ্ছন্নতা কর্মী-১৫, নিরাপত্তা প্রহরী-২০, বেয়ারার-০৩, মালি-০১, বাবুর্চি-০২ এবং সহকারী বাবুর্চি-০১টিসহ মোট ৫২টি শূন্যপদে জনবল নিয়োগের লক্ষ্যে গত ১৮/০8/2023 খ্রি. তারিখ সকাল ১০:০০ টা হতে ১১:০০ টা পর্যন্ত অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীদের মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হলো। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর (মেধাক্রম অনুসারে নয়)।

 

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

2

1

3

 

পদের নাম: সহকারী বাবুর্চি – উক্ত পদের পরীক্ষা প্রতিযোগিতাপূর্ণ না হওয়ায় এবং উপযুক্ত প্রার্থী না পাওয়ায় পরবর্তীতে নিয়োগ কার্যক্রম গ্রহণ করা হবে ।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ উল্লিখিত রোল নম্বরধারী প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচি দ্রুততম সময়ের মধ্যে জেলাপ্রশাসক এর কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া’র ওয়েবসাইট www.brahmanbaria.gov.bd – এ বিজ্ঞপ্তির মাধ্যমে এবং স্ব স্ব প্রার্থীদেরকে SMS এর মাধ্যমে জানানো হবে। নিয়োগ বিজ্ঞপ্তি ও প্রবেশপত্রে উল্লিখিত শর্তাবলী বলবৎ থাকবে এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।  জনস্বার্থে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …