কৃষি বিপণন অধিদপ্তর স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্ট পরীক্ষার সময়সূচি ২০২৩

কৃষি মন্ত্রণালয়ের অধীন কৃষি বিপণন অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের কম্পিউটার প্রোগ্রামিং স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্ট পরীক্ষার তারিখ ও সময়সূচি। কৃষি মন্ত্রণালয়ের অধীন কৃষি বিপণন অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার’ (৯ম গ্রেড) পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের কম্পিউটার প্রোগ্রামিং স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্ট পরীক্ষার তারিখ ও সময়সূচি।

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কৃষি মন্ত্রণালয়ের অধীন কৃষি বিপণন অধিদপ্তরের ‘সহকারী প্রোগ্রামার’ (৯ম গ্রেড) এর শূন্য পদে সরাসরি নিয়োগের জন্য ১৫.02.2022 খ্রিষ্টাব্দ তারিখে লিখিত পরীক্ষা গ্রহণ করা হয় এবং ৩১ জন প্রার্থী উত্তীর্ণ হয়। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৩১ জন প্রার্থীর কম্পিউটার প্রোগ্রামিং স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্ট পরীক্ষা নিম্নে উল্লিখিত কেন্দ্রে বর্ণিত তারিখ ও সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

কৃষি বিপণন অধিদপ্তর স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্ট পরীক্ষার সময়সূচি ২০২৩

2

1

প্রার্থীদের সকাল ৯:৩০ ঘটিকার মধ্যে পরীক্ষা হলে উপস্থিত থাকতে হবে। কোনো প্রার্থী কম্পিউটার প্রোগ্রামিং স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্ট পরীক্ষায় অনুপস্থিত থাকলে তার প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে। কোনো প্রার্থীর ক্ষেত্রে সংশ্লিষ্ট নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত কোনো শর্তের গুরুতর (Substantive) ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যে কোনো পর্যায়ে উক্ত প্রার্থীর প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে।  উক্ত পদের প্রার্থীদের আবেদনপত্র অনলাইনে গ্রহণ করা হয়েছে।

কম্পিউটার প্রোগ্রামিং স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্ট পরীক্ষার জন্য নতুন করে কোনো প্রবেশপত্র প্রেরণ করা হবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্র কম্পিউটার প্রোগ্রামিং স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্ট পরীক্ষার প্রবেশপত্র হিসেবে ব্যবহৃত হবে। প্রবেশপত্র হারিয়ে গেলে/নষ্ট হলে কমিশনের www.bpsc.gov.bd ওয়েবসাইট এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড এর http://bpsc.teletalk.com.bd ওয়েবসাইট থেকে প্রার্থীর প্রবেশপত্র ডাউনলোড করে সংগ্রহ করা যাবে। প্রবেশপত্র ব্যতীত কোনো প্রার্থী কম্পিউটার প্রোগ্রামিং স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্ট পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …