Breaking News

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ চাকরির পরীক্ষার সময়সূচি ২০২৪ – BBA Exam Date

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ১৪ নভেম্বর ২০২২ তারিখের স্মারকমূলে ১৫ নভেম্বর ২০২২ তারিখ “The Financial Express’ ও ‘দৈনিক ইত্তেফাক’ পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক আগামী ২০/০৪/২০২৪ তারিখ (শনিবার) সকাল ১০:০০ টায় ঢাকায় সরকারি তিতুমীর কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, ঢাকা কলেজ এবং ইডেন মহিলা কলেজে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রার্থীদের প্রবেশপত্রে উল্লিখিত শর্তসমূহ মেনে পরীক্ষা কেন্দ্রে নির্ধারিত সময়ের ০১ (এক) ঘন্টা পূর্বে আবশ্যিকভাবে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো ।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ চাকরির পরীক্ষার সময়সূচি ২০২৪

Apply Now by Online

 

 

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ১৪ নভেম্বর ২০২২ তারিখের স্মারকমূলে ১৫ নভেম্বর ২০২২ তারিখ দৈনিক পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক আগামী ১২ আগস্ট ২০২৩ তারিখ (শনিবার) সকাল ১০:০০ টায় ইস্পাহানী বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয়, ৩ রাশেদ খান মেনন সড়ক (নিউ ইস্কাটন রোড), মগবাজার, ঢাকায় বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের আপার ডিভিশন এসিস্ট্যান্ট, একাউনটেন্ট, স্টোরকিপার, অডিট এসিস্ট্যান্ট, সার্ভেয়ার, লিফট অপারেটর, এ্যামোনিয়া প্রিন্ট অপারেটর ও প্রসেস সার্ভার পদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রার্থীদের প্রবেশপত্রে উল্লিখিত শর্তসমূহ মেনে পরীক্ষাকেন্দ্রে নির্ধারিত সময়ের ০১ (এক) ঘন্টা পূর্বে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।

 

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ চাকরির পরীক্ষার সময়সূচি ২০২৩

image

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (বারটান) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৪

বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ। বারটানের নিয়োগ পরীক্ষা পরিচালনার …