LGED কমিউনিটি অর্গানাইজার ফলাফল ২০২৩

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের রাজস্ব কাঠামোভুক্ত কমিউনিটি অর্গানাইজার পদের লিখিত (MCQ Type)
পরীক্ষার ফলাফল। ০৯ জুন ২০২৩ তারিখে অনুষ্ঠিত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের রাজস্ব কাঠামোভুক্ত কমিউনিটি অর্গানাইজার পদের লিখিত (MCQ Type) পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (কর্মকর্তা এবং কর্মচারী) নিয়োগ বিধিমালা ২০০৯ এবং ২৬ ডিসেম্বর ২০২২ তারিখে জারীকৃত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের রাজস্ব কাঠামোভুক্ত কমিউনিটি অর্গানাইজার পদের নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক নিয়ে ২নং অনুচ্ছেদে বর্ণিত শর্তে নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীরা কমিউনিটি অর্গানাইজার পদে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হয়েছেন। কমিউনিটি অর্গানাইজার পদে লিখিত (MCQ Type) পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বরসমূহ।

 

LGED কমিউনিটি অর্গানাইজার ফলাফল ২০২৩

 

২. মৌখিক পরীক্ষার জন্য সাময়িকভাবে বিবেচিত কোন প্রার্থীর নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা না থাকলে, নির্ধারিত ডকুমেন্টস/ সনদ/প্রত্যয়ন উপস্থাপন না করলে, প্রতারণার আশ্রয় নিলে, কোন ভুল বা মিথ্যা তথ্য প্রদান করলে বা প্রয়োজনীয় তথ্য গোপন করলে, জাল সার্টিফিকেট উপস্থাপন করলে, বয়স ও শিক্ষাগত যোগ্যতা সংক্রান্ত সার্টিফিকেট এর কোন অংশ টেম্পারিং বা পরিবর্তন করলে এবং আবেদনপত্রে গুরুতর কোন ত্রুটি বা ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যে কোন পর্যায়ে বিজ্ঞপ্তির শর্তানুযায়ী উক্ত প্রার্থীর প্রার্থীতা বাতিল হবে। ক্ষেত্র বিশেষে সংশ্লিষ্ট প্রার্থী ফৌজদারী আইনে সোপর্দ হবে।

৩. ফলাফল স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ওয়েবসাইটে www.lged.gov.bd এবং দৈনিক পত্রিকার মাধ্যমে জানা যাবে।

৪. মৌখিক পরীক্ষার সময়সূচি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ওয়েবসাইটে www.lged.gov.bd এবং দৈনিক
পত্রিকার মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

৩৪৫ পদে সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি।

ইউনিয়ন সমাজকর্মী পদের ফলাফল ২০২৪

ইউনিয়ন সমাজকর্মী পদে লিখিত পরীক্ষার ফলাফল বুয়েটের কারিগরি সহায়তায় প্রকাশ করা হবে। সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী …