বাংলাদেশ ফার্মেসী কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ ফার্মেসী কাউন্সিলের স্থায়ী শূন্য পদের বিপরীতে জাতীয় বেতনস্কেল, ২০১৫ অনুসারে নিম্নোক্ত বেতন গ্রেডে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে পদের পার্শ্বে বর্ণিত শর্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। আবেদনপত্রের সাথে ১-৪ নং ক্রমিকের পদের জন্য ৬০০/- (ছয়শত) টাকা, ৫ নং ক্রমিকের পদের জন্য ৫০০/- (পাঁচশত) টাকা, ৬-৭ নং ক্রমিকের পদের জন্য ২০০/- (দুইশত) টাকা এবং ৮-৯ নং ক্রমিকের পদের জন্য ১০০/- (একশত) টাকার (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার ‘বাংলাদেশ ফার্মেসী কাউন্সিল’ বরাবর জমা দিতে হবে।

ঘোষণাপত্র (Declaration) এ মর্মে ঘোষণা দিতে হবে যে, প্রার্থী কর্তৃক আবেদনপত্রের প্রদত্ত সকল তথ্য সঠিক এবং সত্য। প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে বা কোন প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে এমনকি নিয়োগের পরে যে কোন পর্যায়ে প্রার্থীতা/চাকরি বাতিল করা হবে এবং সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা যাবে।

 

g2by-Xl34-L6-Zyf786-Vz-P6

 

বাংলাদেশ ফার্মেসী কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

n-K5wzxt-Atljd-BVPUQS5r

 

বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও বাংলাদেশ ফার্মেসী কাউন্সিলের ওয়েবসাইটে (www.pcb.gov.bd) দেখা যাবে। আবেদন ফরম, নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য www.pcb.gov.bd ওয়েবসাইট হতে জানা যাবে।  একই ব্যক্তির একাধিক পদে আবেদন করার কোন সুযোগ নেই। একাধিক পদে আবেদন করলে তার আবেদন বাতিল বলে গণ্য হবে। প্রার্থীদেরকে প্রার্থীত পদের নাম অবশ্যই খামের উপর উল্লেখ করতে হবে। আবেদনপত্র ১৬.০৭.২০২৩ তারিখ বিকাল ০৪:০০ ঘটিকার মধ্যে অবশ্যই নিম্নস্বাক্ষরকারীর বরাবর পৌঁছাতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …