নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৩

পরীক্ষার্থীকে অবশ্যই প্রবেশপত্র সঙ্গে আনতে হবে এবং তা কর্তব্যরত পরিদর্শককে দেখাতে হবে। এই প্রবেশপত্রে প্রদর্শিত পরীক্ষার্থীর ছবি অবশ্যই আসল আবেদনের সাথে জমা দেওয়া ছবির সাথে মিল থাকতে হবে এবং প্রার্থীর স্বাক্ষর ও ছবির সাথে পরীক্ষার হাজিরা সীটে প্রদত্ত স্বাক্ষর ও প্রদর্শিত ছবির মিল থাকতে হবে। এই প্রবেশপত্রটি লিখিত/মৌখিক পরীক্ষার প্রবেশপত্র হিসাবে বিবেচিত হবে। মৌখিক পরীক্ষার জন্য পৃথক কোনো প্রবেশপত্র প্রদান করা হবে না।

 

আরও পড়ুন: নোয়াখালী জেলা প্রশাসক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ২০২৩

 

নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৩

3

 

 

কলম ও প্রবেশপত্র ব্যতীত অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস (যেমন: মোবাইল ফোন, ক্যালকুলেটর বা যে কোনো ধরণের ঘড়ি ইত্যাদি), কাগজ বা যন্ত্র পরীক্ষার হলের ভিতরে আনা যাবে না। পরীক্ষার জন্য কালো বলপয়েন্ট কলম ব্যবহার করতে হবে। (পেন্সিল ব্যবহার নিষিদ্ধ) পরীক্ষা শুরুর ৩০ মিনিট পূর্বে পরীক্ষার্থীকে আসন গ্রহণ করতে হবে এবং পরীক্ষা সমাপ্ত না হওয়া পর্যন্ত কক্ষ ত্যাগ করা যাবে না। পরীক্ষার মোট সময় ১.০০ (এক) ঘণ্টা। হলত্যাগের পূর্বে উত্তরপত্রের সাথে প্রশ্নপত্র ফেরত দিতে হবে। লিখিত পরীক্ষার ফলাফল এবং মৌখিক পরীক্ষার তারিখ জেলা প্রশাসকের কার্যালয়, নোয়াখালী এর ওয়েবসাইটে www.noakhali.gov.bd এবং DC Noakhali ফেসবুক পেজে প্রকাশ করা হবে।

 

মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত সকল প্রার্থীকে অবশ্যই সকল শিক্ষাগত সনদের মূল কপি, অভিজ্ঞতার সনদ, এনআইডি কার্ড, মুক্তিযোদ্ধা/প্রতিবন্ধী সনদপত্র (যদি প্রযোজ্য হয়) ও অন্যান্য কোটা সংক্রান্ত মূল কাগজপত্র এবং প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত প্রতিটি কাগজের ০২ (দুই) সেট ফটোকপি সঙ্গে আনতে হবে। পরীক্ষার হলে যে কোন ধরণের অসদুপায় অবলম্বন বা অসদাচরণ শাস্তিযোগ্য অপরাধ। কর্তৃপক্ষ পরীক্ষার সময়সূচী পরিবর্তন বা বাতিলকরণের সকল অধিকার সংরক্ষণ করেন। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …